সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১

ঢাকা-বরিশাল মহাসড়কে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ২, আহত ১০          

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি
  ০৫ জুলাই ২০২৪, ২২:১৯
ছবি : যায়যায়দিন

ঢাকা- বরিশাল মহাসড়কের ভাঙ্গা উপজেলার সীমান্তবর্তী পুকুরিয়া বাস স্ট্যান্ড সংলগ্ন নগরকান্দা উপজেলার যদুরদিয়া নামক স্থানে একটি যাত্রীবাহী বাসের সঙ্গে পিকআপ ভ্যানের সংঘর্ষে পিকআপের চালক ও হেলপার নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অন্তত ১০ জন যাত্রী। তাদের মধ্যে কয়েকজন ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

শুক্রবার (৫ জুলাই) দুপুর ১টার দিকে ফরিদপুর-বরিশাল মহাসড়কের ভাঙ্গা উপজেলার সীমান্তবর্তী পুকুরিয়া বাস স্ট্যান্ড সংলগ্ন নগরকান্দা উপজেলার যদুরদিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে ভাঙ্গা ফায়ার সার্ভিস ও হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ চালায়।

নিহত দুজন হলেন- পাবনা সদর উপজেলার নাজিরপুর গ্রামের মৃত আফাই প্রামানিকের ছেলে পিকআপ চালক মো. রাজু (৩০) ও একই গ্রামের রওশন আলীর ছেলে পিকআপ এর হেল্পার সুমন আলী (২৯)।

ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ মো. খায়রুল আনাম বলেন, ফরিদপুর থেকে ঢাকাগামী গোল্ডেন পরিবহনের একটি বাসের সঙ্গে ফরিদপুরগামী পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস ও পিকআপভ্যানের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায় এবং বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কা লেগে এ হতাহতের ঘটনা ঘটে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে