সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১

জগন্নাথপুরে অপহরণ ও ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি
  ০৫ জুলাই ২০২৪, ১৯:১৪
ছবি-যায়যায়দিন

সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর থানায় অপহরণ ও ধর্ষণ মামলা দায়েরের পর পরই অপহরণ ও ধর্ষণ মামলার আসামি গতকাল রাতে ঢাকা দক্ষিণখান থানা আশকোনা এলাকা থেকে জগন্নাথপুর থানা পুলিশ মেয়ে ও ছেলে কে গ্রেফতার করে।

শুক্রবার (৫ জুলাই) সকালে সুনামগঞ্জ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেন জগন্নাথপুর থানা পুলিশ।

পুলিশ জানায়, গ্রেপ্তারকৃত আসামী জগন্নাথপুর উপজেলার চিলাউড়া হলদিপুর ইউনিয়নের নলুয়া নোয়াগাওঁ সুলতান মিয়ার ছেলে জিহাদ মিয়া জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের ১৬বছর বয়সী এক কলেজ জগন্নাথপুর পৌর এলাকা থেকে স্টিল ব্রিজ লার্নিং একাডেমীর সামন থেকে গত শনিবার ২৯ জুন সকাল ১০টায় এই কলেজ ছাত্রীকে নিয়ে পালিয়ে যায়। পরে ধর্ষিতার ভাই তানভির মিয়া বাদী হয়ে জগন্নাথপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন ২০০০ সংশোধিত ২০০৩ এর ৭/৯(১)/৩০ ধারায় মামলা দায়ের করে। মামলা দায়েরের পর পরই জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মো. আমিনুল ইসলামের নির্দেশে উপ-পরিদর্শক রফিজুল মিয়ার নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে গ্রেপ্তার করে।

মামলার তদন্তকারী উপ-পরিদর্শক রফিজুল মিয়া জানান, কলেজ ছাত্রীর ভাই বাদী হয়ে প্রথমে অপহরন অভিযোগ দায়ের করেন। পরে নারী ও শিশু নির্যাতন দমন ২০০০ সংশোধিত ২০০৩ এর ৭/৯(১)/৩০ ধারায় মামলা দায়ের করা হলে। বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ঢাকা থেকে ভিকটিম সহ আসামীকে গ্রেফতার করা হয়।

জগন্নাথপুর থানার অফিসার ইনজার্চ মো. আমিনুল ইসলাম জানান, এক কলেজ ছাত্রীর ভাই আমাদের থানায় নারী ও শিশু নির্যাতন অভিযোগ করলে। আমাদের থানা পুলিশের বিশেষ অভিযানে ভিকটিম সহ আসামীকে গ্রেফতার করে সুনামগঞ্জ কোর্টে প্রেরণ করা হয়েছে ও মেয়েকে চিকিৎসার জন্য সিলেট হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে