সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১

বন্যায় ক্ষতিগ্রস্তদের ত্রাণ সহায়তা দিলেন এমপি নাসিম-নিজাম

পরশুরাম (ফেনী) প্রতিনিধি
  ০৫ জুলাই ২০২৪, ১৯:১২
ছবি-যায়যায়দিন

ফেনীর পরশুরাম ও ফুলগাজীর মুহুরী নদীর বেড়িবাঁধ ভেঙ্গে বন্যায় ক্ষতিগ্রস্ত বাসিন্দাদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন ফেনী-১ আসনের সংসদ সদস্য আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম এবং ফেনী-২ আসনের সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।

শুক্রবার (৫ জুলাই) বিকেলে পরশুরাম ও ফুলগাজী উপজেলায় পৃথক পৃথক স্থানে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করেছেন।

এ সময় উপস্থিত ছিলেন ফেনী জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি খায়রুল বশর মজুমদার তপন, বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক উপকমিটির সদস্য জালাল উদ্দিন আহমেদ চৌধুরী পাপ্পু, পরশুরাম উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফিরোজ আহমেদ মজুমদার, ফুলগাজী উপজেলা পরিষদ চেয়ারম্যান হারুন মজুমদার, ফুলগাজি উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) তানিয়া ভূইয়া, পরশুরাম উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আফরোজ হাবিব শাপলাসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত শনিবার রাতে ফুলগাজী উপজেলার মুহুরী নদীর ছয়টি স্থানের বেড়িবাঁধ ভেঙ্গে বিস্তীর্ণ এলাকা প্লাবিত হয়। এতে বেড়িবাঁধ সংলগ্ন এলাকার বসতঘর, ফসলি জমি, রাস্তাঘাটসহ ব্যাপক ক্ষয়ক্ষতি হয়। রোববার বন্যা দুর্গত এলাকা পরিদর্শনে আসেন পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক তিনি আগামী বর্ষা মৌসুমের আগে মুহুরী নদীর বাঁধ সংস্কার করে দুই উপজেলার বাসিন্দাদের বন্যার হাত থেকে রক্ষা করবেন বলে প্রতিশ্রুতি দেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে