সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১

নীলফামারীতে নারী কর্মীদের মাঝে সঞ্চয়কৃত অর্থের চেক বিতরণ

স্টাফ রিপোর্টার, নীলফামারী
  ০৫ জুলাই ২০২৪, ১৮:০৪
ছবি-যায়যায়দিন

নীলফামারী সদর উপজেলার ১৫টি ইউনিয়নে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর কর্তৃক সড়ক রক্ষণাবেক্ষণের ১৫০ জন নারী কর্মীর সঞ্চয়কৃত অর্থের চেক বিতরণ করা হয়েছে।

শুক্রবার (৫ জুলাই) সকালে উপজেলা পরিষদের সভা কক্ষে সংসদ সদস্য আসাদুজ্জামান নূর প্রধান অতিথি থেকে উপকারভোগীদের মাঝে ১ কোটি ৮০ লাখ ৩১ হাজার ৮’শ টাকার চেক প্রদান করেন।

উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুজার রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা আশরাফুল হক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জ্যোর্তিময় রায় খোকন ও নারী ভাইস চেয়ারম্যান সান্তনা চক্রবর্তি, এলজিইডি জেলা কার্যালয়ের সিনিয়র সহকারী প্রকৌশলী আবু তৈয়ব মো. শামসুজ্জামান ও সদর উপজেলা প্রকৌশলী বিরল রায় এ সময় উপস্থিত ছিলেন।

উপজেলা প্রকৌশল দফতর সূত্র জানায়, পল্লী কর্মসংস্থান ও রক্ষনাবেক্ষণ কর্মসুচি-আরইআরএমপি-৩ এর আওতায় ২০২০ সালের মে মাস থেকে শুরু করে ২০২৪ সালের এপ্রিল মাস পর্যন্ত রক্ষণাবেক্ষণ কর্মসুচিতে নিয়োজিত ছিলেন এসব নারী কর্মী।

সদর উপজেলা প্রকৌশলী বিরল রায় জানান, চার বছর কাজ করে মেয়াদপুর্ণ করেছেন এমন ১৫০ জন নারীকে জনপ্রতি ১ লাখ ২০ হাজার ২১২ টাকার চেক বিতরণ করা হয় অনুষ্ঠানে। মোট ১ কোটি ৮০লাখ ৩১হাজার ৮’শ টাকার চেক বিতরণ করা হয় এতে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে