সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১

বাকেরগঞ্জে সাংবাদিকের ওপর হামলার ঘটনায় গ্রেফতার ১

বাকেরগঞ্জ  (বরিশাল) প্রতিনিধি
  ০৫ জুলাই ২০২৪, ১৭:৪৭
ছবি-যায়যায়দিন

বরিশালের বাকেরগঞ্জ উপজেলার দৈনিক কালবেলা প্রতিনিধি ও বরিশাল থেকে প্রকাশিত দৈনিক আজকের সুন্দরবন পত্রিকার স্টাফ রিপোর্টার উত্তম কুমার দাসের ওপর হামলার ঘটনায় জড়িত একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৪ জুলাই) রাতে বাকেরগঞ্জ বন্দর এলাকা থেকে থানার এসআই সুশান্ত তাকে গ্রেপ্তার করেন। গ্রেপ্তারকৃতকে শুক্রবার দুপুরে পুলিশ আদালতে প্রেরণ করেন।

মামলার আরেক আসামি হাকিম খানের পুত্র শহিদ খান পলাতক রয়েছেন।গ্রেপ্তাতারকৃত আজিজ খান পৌরসভার ১নং ওয়ার্ডের রুনসী গ্রামের মৃত জোনাব আলী খানের পুত্র।

মামলা সূত্রে জানা যায়, বুধবার (৩ জুলাই) সন্ধ্যায় পেশাগত দায়িত্ব পালনের সময় বাকেরগঞ্জ বাসস্ট্যান্ড সংলগ্ন হাওলাদার ফিলিং স্টেশনের সামনে বসে সন্ত্রাসীরা সাংবাদিক উত্তমের ওপর হামলা চালায়। সহকর্মীরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়।

ঐদিন রাতেই সাংবাদিক উত্তম কুমার দাস দুই জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা ৩-৪ জনের বিরুদ্ধে বাকেরগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। পুলিশ অভিযোগ পেয়ে ঘটনাস্থলে গিয়ে তদন্তে সত্যতা পেয়ে অভিযোগ আমলে নিয়ে থানায় এজাহার করেন। ভুক্তভোগীর বরাতে বিষয়টি নিশ্চিত করেন থানার ওসি (তদন্ত) মো. গোলাম মোস্তফা।

বাকেরগঞ্জ থানা অফিসার ইনচার্জ আফজাল হোসেন যায়যায়দিনকে জানান, বুধবার সন্ধ্যায় সাংবাদিক উত্তম দাসের উপর কয়েকজন হামলা চালিয়েছে। এ বিষয় তিনি লিখিত অভিযোগ পেয়ে সরেজমিনে ঘটনা তদন্ত করে অভিযুক্ত আজিজ খানকে গ্রেফতার করেছেন। সাংবাদিকের ওপর হামলাকারী কাউকেই ছাড় দেয়া হবে না। বাকি হামলাকারীকেও গ্রেফতারের চেষ্টা চলছে বলেও তিনি জানান।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে