সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১

মদনে দস্যুতার ঘটনায় গ্রেপ্তার ২

স্টাফ রিপোর্টার, নেত্রকোনা
  ০৫ জুলাই ২০২৪, ১৭:০৯
আপডেট  : ০৫ জুলাই ২০২৪, ১৭:১০
ছবি-যায়যায়দিন

নেত্রকোনার মদনে দস্যুতার ঘটনায় দুইজনকে গ্রেপ্তার এবং লুন্ঠিত বিপুল মালামাল পুলিশ উদ্ধার করেছে। মদন থানা মিলনায়তনে বৃহস্পতিবার প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার মো. ফয়েজ আহমেদ পিপিএম সেবা এসব তথ্য জানান।

পুলিশ সুপার মো. ফয়েজ আহমেদ পিপিএম সেবা বলেন, মদন ইউএনও অফিস সংলগ্ন বাদী শামসুল ইসলামের সেবা লাইব্রেরী এন্ড তালহা টেলিকম নামক দোকান রয়েছে। ২৪ জুন রাত ১০টা ২০ মিনিটের দিকে দোকান বন্ধ করে বাদী তার কর্মচারী আবু হানিফকে সঙ্গে নিয়ে মদন পৌরসভার জাহাঙ্গীরপুর কোট বিল্ডিং ্এলাকায় পৌছলে অজ্ঞাতনামা ২-৩ জন বিবাদীরা কাপড় দিয়ে মুখ বাধিয়া ধারালো অস্ত্র প্রদর্শন করে ভয়ভীতি দেখিয়ে কর্মচারী আবু হানিফের নিকট একটি শপিং ব্যাগে থাকা ৭৯ হাজার টাকা, ৪৮ হাজার টাকার মিনিট কার্ড, ৮টি বাটন মোবাইল সেট জোরপূর্বক ছিনিয়ে নেয়। পরবর্তীতে মদন থানা পুলিশের একটি চৌকস দল নেত্রকোনা জেলা পুলিশের এলআইসি টিমের সহায়তায় লুন্ঠিত মোবাইল ফোনের সূত্র ধরে ২৮ জুন গাজীপুর জেলার টঙ্গী পূর্ব থানাধীন স্টেশন রোড এলাকায় অভিযান চালিয়ে আসামী মো. আশরাফুল ইসলামকে (২৫) গ্রেপ্তার করে।

আশরাফুল ইসলাম মদন উপজেলার পশ্চিম বাড়ীভাদেরা গ্রামের মো. শামছুদ্দীনের ছেলে। পরবতীতে তার দেয়া তথ্যমতে গত মঙ্গলবার আধুনিক তথ্য প্রযুক্তির সহায়তায় একই গ্রামের আসামী রামীম ওরফে অন্তরকে (১৯) গ্রেপ্তার করা হয়।

আসামী অন্তরের দেয়া তথ্যমতে আসামী মো. আশরাফুল ইসলামের বসত ঘর হতে লুন্ঠিত মালামালসহ একটি স্টীলের হাতলযুক্ত ২০ ইঞ্চি লম্বা ধরালো চাকু উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তারকৃত আসামীরা দস্যুতার ঘটনা স্বীকার করেছেন। এ ব্যাপারে মামলা তদন্তাধীন রয়েছে। প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার (খালিয়াজুরী সার্কেল) মো. রবিউল আওয়াল, মদন থানার অফিসার ইনচার্জ (ওসি) উজ্জল কান্তি সরকার প্রমুখ।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে