সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১

সঠিক নেতৃত্ব মেনে ঐক্যবদ্ধভাবে জনকল্যাণে কাজ করতে হবে : শেখ হেলাল উদ্দীন এমপি

মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধি
  ০৫ জুলাই ২০২৪, ১৫:২৭
ছবি-যায়যায়দিন

বাগেরহাটের মোল্লাহাটে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে বৃহস্পতিবার বিকেলে দলীয় নেতাকর্মী ও জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময়কালে শেখ হেলাল উদ্দীন এমপি বলেছেন, অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচনে উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন, কে ভোট দিছে আর কে দেয় নাই এটা মনে রাখা যাবে না। উপজেলার সকল মানুষকে আপন করে ভাবতে হবে, কোনো বিরোধ করা যাবেনা। এসময় তিনি আরো বলেন, উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শাহীনুল আলম ছানা'র নেতৃত্বে সকলে ঐক্যবদ্ধ থাকবেন। বিএনপি সরকারের আমলে কেমন ছিলেন এবং আওয়ামী লীগ সরকারের অধীনে কেমন আছেন এটা মাথায় রেখে সঠিক নেতৃত্ব মেনে চলতে হবে।

শেখ হেলাল উদ্দীন আরও বলেন, এখন জনগণ শান্তিতে আছে আগামীতেও এধারা অব্যাহত রাখতে ঐক্যবদ্ধভাবে জনকল্যাণে কাজ করতে হবে।

এর আগে শেখ হেলাল উদ্দীন এমপিকে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন একাধারে তৃতীয় বারের মতো নির্বাচিত উপজেলা চেয়ারম্যান শাহীনুল আলম ছানা, নবনির্বাচিত ভাইস-চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম মিল্টন ও মহিলা ভাইস-চেয়ারম্যান রিনা পারভিন।

উপজেলা চেয়ারম্যান ও আওয়ামীলীগ সাধারণ সম্পাদক শাহীনুল আলম ছানার সার্বিক তত্ত্বাবধানে এ মতবিনিময়কালে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী সাধারণ সম্পাদক এডভোকেট ভূঁইয়া হেমায়েত উদ্দিন, আওয়ামীলীগ নেতা (অবসরপ্রাপ্ত যুগ্ম-সচিব) এম ডি আল আমিন, সিকদার ওয়ালিদ হোসেন, ফিরোজুল ইসলাম, অধ্যক্ষ এল জাকির হোসেন, শহিদ মেহফুজ রচা, ইউপি চেয়ারম্যান এসএম সাইকুল আলম, শেখ রেজাউল কবির, সিকদার উজির আলী, মনোরঞ্জন পাল, মোঃ মিজানুর রহমান মোল্লা, মোঃ মনিরুজ্জামান মিয়া ও শেখ রফিকুল ইসলাম, আওয়ামীলীগ নেতা আবুল বাশার মোল্লা, আক্কাস আলী, উপজেলা যুবলীগ সভাপতি মোঃ সেলিম মোল্লা ও সাধারণ সম্পাদক মুন্সি তানজিল হোসেন, উপজেলা ছাত্রলীগ সভাপতি রেজওয়ান চৌধুরী, বাগেরহাট জেলা মুক্তিযোদ্ধা সন্তান সংসদের যুগ্ম আহ্বায়ক মোঃ তরিকুল ইসলাম সঞ্চয় মিয়া ও উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি আশিকুল আলম তন্ময় মিয়া সহ অনেকে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে