সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১

জেলা প্রশাসকের সাথে শিবপুর উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যানের সাক্ষাৎ 

শিবপুর ( নরসিংদী)  প্রতিনিধি
  ০৫ জুলাই ২০২৪, ১৪:৫৬
নরসিংদী জেলা প্রশাসক ডক্টর বদিউল আলমকে ফুলেল শুভেচ্ছা জানাচ্ছেন শিবপুর উপজেলা পরিষদ এর নবনির্বাচিত চেয়ারম্যান ফেরদৌসী ইসলাম-যাযাদি

নরসিংদীর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট ড. বদিউল আলম এর সাথে সাক্ষাৎ করেছেন শিবপুর উপজেলা পরিষদ এর নবনির্বাচিত চেয়ারম্যান ফেরদৌসী ইসলাম।

তিনি বৃহস্পতিবার (৪ জুলাই) বিকালে জেলা প্রশাসক এর কার্যালয়ে এই সাক্ষাৎ করেন। সাক্ষ্যাতে জেলা প্রশাসক ডক্টর বদিউল আলম এর সাথে একটি সুন্দর শিবপুর উপজেলা গড়ার বিষয়ে বিস্তারিত আলোচনা করেন উপজেলা চেয়ারম্যান ফেরদৌসী ইসলাম। এসময় জেলা প্রশাসক শিবপুর উপজেলার উন্নয়নে সার্বিক সহযোগিতা করার আশ্বাস দেন। ফেরদৌসী ইসলাম জানান, শিবপুর উপজেলাকে মাদক, সন্ত্রাস, কিশোর গ্যাং মুক্ত করতে চাই। সে লক্ষে জেলা প্রশাসক এর সাথে আমার বিভিন্ন বিষয়ে আলোচনা হয়েছে।

তিনি আমার কাজে পাশে থাকবেন বলে আশ্বস্ত করেছেন।

ফেরদৌসী ইসলাম বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য ও শিবপুর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করছেন। এছাড়া তিনি নরসিংদী -৩ শিবপুর আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ সিরাজুল ইসলাম মোল্লার স্ত্রী (সহধর্মিণী)। উল্লেখ্য গত ২৯ মে ২০২৪ তারিখে ষষ্ঠ শিবপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ফেরদৌসী ইসলাম। পরে ১ জুলাই শপথ গ্রহণ করেন এবং ৩ জুলাই উপজেলা পরিষদ এর দায়িত্ব গ্রহণ করেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে