সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১

মাধবদীতে নৌকা ডুবিতে দুই শিশুর মৃত্যু

মাধবদী (নরসিংদী) প্রতিনিধি
  ০৫ জুলাই ২০২৪, ১৪:৫২
-ফাইল ছবি

নরসিংদীর মাধবদীতে মেঘনা নদীতে নৌকা ডুবিতে ছোট্ট শিশু আব্দুল্লাহ (১২) এর লাশ পাওয়া গেলেও এখনো নিখোঁজ রয়েছে বোন জান্নাতুল (১৪)। গতকাল ৪ জুলাই নরসিংদী সদর উপজেলা মাধবদী থানার মেঘনাবাজার নৌকা ঘাট থেকে সন্ধ্যা ৭ টায় এমতাজ সহ ৬ জন আত্মীয়ের বাড়ি টিডিরচর যাওয়ার উদ্দেশ্য রওনা হয়েছিল।

মেঘনাবাজার নৌকা ঘাট থেকে কিছুদূর যেতেই নৌকাটি ঢেউয়ের কবলে পড়ে ডুবে যায়। এসময় একই পরিবারের ৬ জন নদীতে ডুবে যায়। পরে এমতাজ, দিলারা বেগম, আব্দুল মতিন ও রুহুল উদ্ধার হলেও, ২ শিশু আব্দুল্লাহ ও জান্নাতুলকে উদ্ধার করা যায়নি। পরে আজ ৫ জুলাই সকালে চরভাসানিয়া এলাকায় আব্দুল্লাহের লাশ ভেসে উঠলে স্বজনরা উদ্ধার করে। কিন্তু এখনো পর্যন্ত জান্নাতুল নিখোঁজ রয়েছে।

জানা যায় এমতাজ নওগা জেলার স্থায়ী বাসিন্দা, মাধবদীর একটি বাসায় ভাড়া থাকেন। মেঘনাবাজার ও টিডিরচরে তাদের আত্মীয় আছে। স্ত্রী ও দুই সন্তান আব্দুল্লাহ ও জান্নাতুলকে নিয়ে সেখানে যাওয়ার পথেই দুর্ঘটনার কবলে পরে স্বামী স্ত্রী তীরে উঠতে পারলেও দুই সন্তানকে তারা উদ্ধার করতে পারেনি। মাধবদী ও নরসিংদী ফায়ার সার্ভিসে ডুবুরি দল না থাকায় এখনো ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে আসেনি বলে জানা যায়। এঘটনায় পরিবার ও এলাকার মানুষের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

মেঘনাবাজার ভংগারচর নৌ পুলিশ ফাড়ি,ওসি অনিমেশ হলধার গতকাল জানান,৬ জন থেকে আমরা ৪ জনকে উদ্ধার করতে পেরেছি। নিখোঁজ ২ জনকে এখনও খোঁজা হচ্ছে, আমাদের পুলিশ এখনও নদীতে আছে, বিষয়টা আমরা মাধবদী ফায়ার সার্ভিসকেও জানিয়েছি।

মাধবদী ফায়ার সার্ভিসের কর্মকর্তা খায়রুল আলম জানান বিষয়টা আমরা পুলিশের কাছ থেকে জানতে পেরেছি কিন্তু আমাদের ডুবুরি টিম নাই। বিষয়টি ঢাকায় জানিয়েছি।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে