রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১

পরীক্ষার হলে গাঁজা নিয়ে প্রবেশ : ২ পরীক্ষার্থী বহিষ্কার

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
  ০৪ জুলাই ২০২৪, ২৩:৩৬
ছবি : যায়যায়দিন

নারায়ণগঞ্জের রূপগঞ্জে চলতি এইচএসসি পরীক্ষার হলে গাজা নিয়ে প্রবেশ করায় শ্রাবণ মোল্লা নামের এক পরিক্ষার্থীকে বহিস্কার করে ছয় মাসের সাজা দেওয়া হয়েছে ও নকলের দায়ে মোঃ সায়েদ ও তরিকুল ইসলাম তুর্য্যকে বহিস্কার করা হয়েছে।

৪ জুলাই বৃহস্পতিবার উপজেলার ভুলতা স্কুল এন্ড কলেজে পরিক্ষা কেন্দ্রে পরিদর্শনের সময় রূপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আহসান মাহমুদ রাসেল ওই পরিক্ষার্থীর পকেট থেকে গাঁজা উদ্বার করে। পরে উপজেলা এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট সিমন সরকার তাকে ছয় মাসের সাজা প্রদান করে। সাজাপ্রাপ্ত পরিক্ষার্থী শ্রাবণ মোল্লা ও বহিস্কৃত মোঃ সায়েদ আড়াইহাজার উপজেলার পাচরুখী বেগম আনোয়ারা ডিগ্রি কলেজের শিক্ষার্থী। অপর শিক্ষার্থী তরিকুল ইসলাম তুর্য্য রূপগঞ্জ উপজেলার সলিম উদ্দিন চৌধুরী বিশ^বিদ্যালয়ের শিক্ষার্থী।

এ ব্যাপারে রূপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আহসান মাহমুদ রাসেল বলেন, চলতি এইচএসসি পরিক্ষা নকল মুক্ত করার জন্য পরিক্ষার হল পরিদর্শনের সময় ভুলতা স্কুল এন্ড কলেজে গিয়ে শ্রাবণ মোল্লা নামের এক পরিক্ষার্থীর প্যান্টের পকেট থেকে নকল উদ্বার করতে গিয়ে গাঁজা পাই। তখনই সঙ্গে সঙ্গে তাকে পরিক্ষা থেকে বহিস্কার করা হয় এবং ছয় মাসের সাজা দেওয়া হয়েছে। একই সঙ্গে নকলের দায়ে আরো দুই পরিক্ষার্থীকে বহিস্কার করা হয়।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে