রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১

ধুনটে বিধবা নারীর লজ্জাস্থানে ছুরিকাঘাত : মামলা

ধুনট (বগুড়া) প্রতিনিধি
  ০৪ জুলাই ২০২৪, ২২:৫৮
ফাইল ছবি

বগুড়ার ধুনটে পূর্ব শত্রুতার জের ধরে এক বিধবা নারীকে মারধরের পর লজ্জাস্থানে ছুরিকাঘাতে আহত করার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। বুধবার রাতে ওই বিধবা নারীর ভাগিনা আব্দুল মোমিন বাদী হয়ে দুই জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত ৩/৪ জনকে আসামী করে ধুনট থানায় মামলাটি দায়ের করেন।

মামলাসূত্রে জানাযায়, ধুনট উপজেলার নিমগাছী ইউনিয়নের শিয়ালী গ্রামের মৃত মাহমুদুল হক মন্ডলের স্ত্রী মোর্শেদা বেগম (৫০) তার পুত্র মোস্তাকিন (১১) কে নিয়ে স্বামীর বাড়িতে বাসবাস করে এবং স্বামীর জমি চাষাবাদ করে জীবিকা নির্বাহ করে আসছেন। এমতাবস্থায় পূর্ব শত্রুতার জের ধরে গত ১ জুলাই রাত ১১টার দিকে শিয়ালী সোনাহাটাপাড়া এলাকার আমিনুল ইসলামের ছেলে শহিদ মিয়া (২৩) ও আব্দুস সোবাহান (৩০) সহ ৩/৪ জন ব্যক্তি ওই বিধবা নারী বসতবাড়ির দরজা ভেঙে ভিতরে ঢুকেই তাকে মারধর করতে থাকে। তাদের মারধরে বিধবা মোর্শেদা বেগম মাটিতে পড়ে গেলে শহিদ মিয়া বার্মিজ চাকু দিয়ে তার তলপেটে এবং লজ্জাস্থানে আঘাত করে। এসময় তার চি’কারে স্থানীয়রা ছুটে আসলে শহিদ ও আব্দুস সোবাহান সহ তাদের সহযোগিরা পালিয়ে যায়। পরে স্থানায়ীরা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

এবিষয়ে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈকত হাসান জানান, পূর্ব শত্রুতার জের ধরে বিধবা নারী উপর হামলার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। দ্রুত আসামীদের গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে