রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১

পাবনায় প্রাইভেটকার নিয়ন্ত্রণে হারিয়ে ৫ বন্ধু নিহত

পাবনা/ঈশ্বরদী প্রতিনিধি
  ০৪ জুলাই ২০২৪, ২২:৩৮
আপডেট  : ০৫ জুলাই ২০২৪, ০৯:৪২
ছবি : যায়যায়দিন

ঈশ্বরদীতে নিয়ন্ত্রন হারিয়ে একটি প্রাইভেট কার মহাসড়কের পাশে থাকা গাছের সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলেই ৩ জনসহ মোট ৫ যাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে আরও ২ জন।

বৃহস্পতিবার ৪ঠা জুলাই সন্ধ্যা সাড়ে আটটার দিকে উপজেলার ঈশ্বরদী পাবনা মহাসড়কের (পাবনা সুগারমিলের সামনে) কালিকাপুর এলাকায় মর্মান্তিক এ সড়ক দূর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের আযমপুর গ্রামের মাসুম আলীর ছেলে সিফাত ইসলাম (১৬) শিশির মাহমুদ (১৫), শুমনের ছেলে নাঈম ইসলাম (১৬), বিজয় হোসেন (১৮), সলিমপুর ইউনিয়নের ভাড়ইমারী এলাকার ওয়াজ উদ্দিনের ছেলে শাওন (১৪)।

আহতরা হলেন, আযমপুর এলাকার জামাল হোসেনের ছেলে শহীদ (১৫) এবং জিহাদ হোসেন (১৭)।

উপস্থিত-স্থানীয় এবং পাকশী হাইওয়ে ফাঁড়ি সূত্রে জানা যায়, ঘটনার সময় সন্ধ্যা আনুমানিক সাড়ে আটটার দিকে দাশুড়িয়া থেকে পাবনা অভিমুখে যাত্রা কালে একটি সাদা পার্ল কালারের প্রাইভেটকার নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে থাকা গাছে সজোরে আঘাত হানে। শব্দ শুনে দৌঁড়ে স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে গাড়িটিকে দুমড়ে মুচড়ে গাছের সাথে আটকে থাকতে দেখে চিৎকার করে লোক ডাকতে থাকেন।

মোঃ মিলন জানান, আহতদের উদ্ধারের পাশাপাশি দ্রুত ফায়ার সার্ভিসে খবর দেওয়া হয়। স্থানীরাসহ ফায়ার সার্ভিস কর্মীরা আহতদের উদ্ধার করার আগেই ঘটনাস্থলেই ৩ জনের মৃত্যু হয়। এবং বাকিদের মূমূর্ষ অবস্থায় উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরন করা হলে দুই জনের মৃত্যু হয়।

পাকশী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ বেলাল উদ্দিন জাহাঙ্গীর ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, প্রাইভেটকারটি ঈশ্বরদী থেকে পাবনার দিকে যাচ্ছিল। তবে অনিয়ন্ত্রিত গতিতে চলার কারনেই নিয়ন্ত্রন হারিয়ে এই দূর্ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় পাকশী হাইওয়ে থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও তিনি জানিয়েছেন। যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে