রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১

প্রেমিকার বিয়ে... চিরকুট লিখে তরুণের আত্মহত্যা

মিঠাপুকুর (রংপুর) প্রতিনিধি
  ০৪ জুলাই ২০২৪, ১৩:৫২
-ফাইল ছবি

রংপুরের মিঠাপুকুরে প্রেমের সম্পর্কের জেরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে এক তরুণ। সামাজিক যোগাযোগ মাধ্যমে এক তরুণীর সঙ্গে প্রেম অতঃপর ওই প্রেমিকার অন্যত্র বিয়ে হওয়ায় কয়েকদিন থেকে ওই তরুণ মানসিক বিপর্যস্ত ছিলেন বলে জানিয়েছেন তার স্বজনরা।

বৃহস্পতিবার (৪-জুলাই) মিঠাপুকুর উপজেলার ০২ নং রানীপুকুর ইউনিয়নের বলদিপুকুর বারই পাড়ায় নিজ বাড়ির পাশে সৌরভ (১৯) নামে ওই তরুণ আমগাছে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। বৃহস্পতিবার রাতের শুরুতে যেকোনো এক সময় সে আত্মহত্যা করে থাকতে বলে স্থানীয়দের ধারণা।

স্বজনরা জানান, শ্রী-বাবু রায়ের তিন সন্তানের মধ্যে সবার ছোট সন্তান সৌরভ রংপুরের একটি কলেজে এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র। বেশ কিছুদিন পূর্বে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্রাহ্মণবাড়িয়া জেলার এক তরুণীর সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। কিন্তু ওই তরুণীর অন্য জায়গায় বিয়ে হওয়ায় সৌরভ মানসিক ভাবে ভেঙে পড়েন। বুধবার (৩-জুলাই) রাত আনুমানিক ১১.৩০ মিনিট পর্যন্ত সে তার চাচাতো ভাই এবং সহপাঠীদের সঙ্গে ছিলেন। পরে যে যার বাড়িতে চলে গেলেও সৌরভ বাড়ি ফেরেনি। মৃত্যুর পূর্বে সৌরভ নিজের ফেসবুক পেজ থেকেও একটি ভিডিও পোস্ট দিয়েছিলেন।

স্থানীয়রা জানান , সকালে ঘুম থেকে উঠে বাড়ি থেকে প্রায় ৪০ গজ দুরে একটি আমগাছে সৌরভের ঝুলন্ত মরদেহ দেখে তার পরিবারের লোকজন চিৎকার দেয়। এরপর লোকজন জড়ো হতে থাকে। পরে মিঠাপুকুর থানা পুলিশকে অবগত করা হলে তারা ঘটনাস্থলে পৌঁছে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করেন এবং আত্মাহত্যার বিষয়টি নিশ্চিত হন।

মিঠাপুকুর থানা পুলিশের এসআই, মোস্তফা কামাল জানান, সৌরভের হাতে লেখা একটি চিরকুট উদ্ধার করা হয়েছে। চিরকুটের লেখা অনুযায়ী ভিকটিম নিজেই আত্মহত্যা করেছে। সে তার মৃত্যুর জন্য কাউকে দায়ি করেনি।

মিঠাপুকুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস ওয়াহিদ যায়যায়দিনকে জানান, পরিবারের অভিযোগ না থাকায় এবং পারিপার্শ্বিক বিবেচনায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে