রোববার, ০৭ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১

লাউয়ের পাতা তুলতে গিয়ে টয়লেটে পড়ে তিনজনের মৃত্যু

রুবেল হোসাইন সংগ্রাম-মিঠাপুকুর
  ০৪ জুলাই ২০২৪, ১১:৩২
ছবি-যায়যায়দিন

রংপুরের মিঠাপুকুর উপজেলায় লাউ গাছের পাতা তুলতে গিয়ে একই পরিবারের দুইজনসহ তিনজনের মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটেছে। এ ঘটনার অত্র এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

বৃহস্পতিবার (৪-জুলাই) সকাল সাড়ে ছয়টার দিকে উপজেলার শাল্টি গোপালপুর ইউনিয়নের উদয়পুর গ্রামে এই মর্মান্তিক ঘটনা ঘটে।বিষয়টি নিশ্চিত করেছেন মিঠাপুকুর থানার অফিসার ইনচার্জ ফেরদৌস ওয়াহিদ।

নিহতরা হলেন, বাদশা মিয়ার স্ত্রী দেলোয়ারা বেগম (৫৬), বাদশা মিয়ার ছেলে হুদা মিয়া (৩৫) ও প্রতিবেশি তবারক হোসেনের ছেলে ইবলুল মিয়া(৩৫)।

স্থানীয়দের বরাতে জানা যায় -বাদশা মিয়ার স্ত্রী দেলোয়াড়া বেগম (৫৫) লাউয়ের পাতা উঠানোর জন্য বাড়ির পিছনের জঙ্গলে মই দিয়ে উঠা মাত্রই টয়লেটের ঢাকনা ধসে গিয়ে টয়লেটের গর্তে পড়ে যায়। মাকে উঠানোর জন্য তার ছোট ছেলে ইদা মিয়া(৩৫) টয়লেটের গর্তে লাফ দেয়।তাদের উঠতে না দেখে পাশের বাড়ির তবারক মিয়ার ছেলে ইবলুল মিযা(৩৫) সাহসিকতার সহিত ঝপিয়ে পড়লেও সেও আর উপরে উঠতে পারেনি ।

পরবর্তীতে মিঠাপুকুর ফায়ার সার্ভিসে জানানো হলে একটি ফায়ার সার্ভিসের একটি দল এসে উদ্ধার কাজে ব্যর্থ হলে পরবর্তীতে রংপুর ফায়ার সার্ভিসকে কল করে নিয়ে আসেন। ফায়ার সার্ভিস কর্মীদের দুইটি ইউনিট মিলে কয়েক ঘন্টার চেষ্টায় উদ্ধার কাজ সম্পন্ন করেন। প্রথমে ইবলুল, দ্বিতীয় ইদা ও শেষে তার মা দেলোয়াড়া বেগমকে মৃত্যু অবস্থায় উদ্ধার করে ফায়ার সার্ভিস কর্মীরা ।

মিঠাপুকুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কর্মকর্তা রবিউল ইসলাম জানান- ঘটনার তথ্য পাওয়ার সাথে সাথেই ফায়ার ডিফেন্স কর্মীরা টয়লেটের সেফটি ট্যাংক থেকে উদ্ধার করার চেষ্টা করা হয়। দীর্ঘ চেষ্টায় ব্যর্থ হলে আমরা রংপুরের ফায়ার ও ডিফেন্স কর্মীদের অবগত করলে তারা সহ দুটি ইউনিট দীর্ঘ প্রচেষ্টার পর তিনটি মরাদেহ উদ্ধার করা হয়।

মিঠাপুকুর থানার অফিসার ইনচার্জ (ওসি)ফেরদৌস ওয়াহিদ জানান-এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ করা হয়নি। অসাবধানতার কারনে ঘটনা ঘটেছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে