শনিবার, ০৬ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১

ছারছীনা পীর ছাহেব অসুস্থ, দেশ বাসীর কাছে দোয়া কামনা 

পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি
  ০৩ জুলাই ২০২৪, ১৭:১৩
ছবি-যায়যায়দিন

অরাজনৈতিক দ্বীনি সংগঠন বাংলাদেশ জমইয়াতে হিযবুল্লাহর আমীর পিরোজপুরের নেছারাবাদ উপজেলার ছারছীনা শরীফের আ'লা হযরত পীর ছাহেব কেবলা মুজাদ্দেদে যামান, হাদিয়ে মিল্লাত, আমীরুশ শরীয়ত ওয়াত্ তরীকত হযরত মাওলানা শাহ্ মোহাম্মদ মোহেব্বুল্লাহ (মা.জি.আ.) গুরুতর অসুস্থ। বর্তমানে সিঙ্গাপুরে চিকিৎসাধীন আছেন।

তার সুস্থতার জন্য দেশবাসীর কাছে বিশেষ করে দোয়া চেয়েছেন তার বড় সাহেবজাদা আলহাজ্ব হযরত মাওলানা শাহ আবু নছর নেছারুদ্দীন আহমদ হোসাইন।

এ সংগঠনের পক্ষ থেকে একটি বিশেষ দোয়ার আবেদন বার্তাও দেয়া হয়েছে। এ আবেদন বার্তায় ছারছীনার হযরত পীর ছাহেব কেবলার আশু পরিপূর্ণ সুস্থতা, হায়াতদারাজি এবং পুনরায় দাওয়াত, তা'লীম, তালকীন ও সমাজ সংস্কার কাজে আত্ম-নিয়োগের তাওফীক কামনায় আগামী শুক্রবার সর্বোস্তরের বাংলাদেশ জমইয়াতে হিযবুল্লাহ, যুব হিযবুল্লাহ, আইম্মায়ে হিযবুল্লাহ ও ছাত্র হিযবুল্লাহর নেতৃবৃন্দ, কর্মী, সমার্থক, পীর ভাই, মুহিব্বীন এবং সর্বসাধারণ মুসলিম ভাইদের প্রতি দোয়া করার জন্য বিশেষভাবে আহ্বান জানানো হয়েছে।

বাংলাদেশ জমইয়াতে হিযবুল্লাহ নাযেমে আ'লা ও ছারছীনা কামিল মাদরাসার সদ্য সাবেক অধ্যক্ষ ড. সৈয়দ মুহাম্মদ শরাফত আলী জানান, ছারছীনা দরবার শরীফের পীর হযরত মাওলানা শাহ্ মোহাম্মদ মোহেব্বুল্লাহ বার্ধক্য জনিত অসুস্থতায় ভুগছেন। তিনি গত একমাস ধরে দেশের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। চিকিৎসকদের পরামর্শে মঙ্গলবার দুপুরে এয়ার অ্যাম্বুলেন্সে সিংগাপুরে নেয়া হয়েছে।

এতদুপোলক্ষ্যে আগামী ৫ জুলাই শুক্রবার দোয়া দিবস ঘোষণা করা হয়েছে। বাদ জুময়াহ্ সকল মসজিদের সর্বোস্তরের মুসল্লীদের নিয়ে খতম ও মীলাদান্তে দোয়া করতে এবং দৈনন্দিন সকল দোয়ায় হুজুর কেবলার সুস্থতার জন্য দোয়া করতে অনুরোধ জানান তিনি।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে