বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১

ঝিনাইদহে আ’লীগ নেতার বড়িতে ককটেল বিস্ফোরণ

ঝিনাইদহ প্রতিনিধি
  ০১ জুলাই ২০২৪, ২০:১২
ছবি-যায়যায়দিন

ঝিনাইদহ সদরের ধোপাবিলা গ্রামে সদর উপজেলার কুমরাবাড়িয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম আশরাফের বাড়িতে একটি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে।

সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে ওই বাড়ি তল্লাসী করে একটি অবিস্ফোরিত ককটেল, ককটেল তৈরির সরঞ্জাম, একটি ম্যাগজিন ও বড় আকৃতির রামদা উদ্ধার করে। সোমবার দুপুর আড়াইটার দিকে এসব উদ্ধার করে।

ঝিনাইদহ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আবিদুর রহমান জানান, সাবেক চেয়ারম্যান আশরাফুল ইসলাম আশরাফ ধোপাবিলা গ্রামের বাড়িতে স্ত্রী রওশন আরা খাতুন ও ছোট শিশু কাইয়ুমকে নিয়ে বসবাস করতেন। সোমবার দুপুরে হঠাৎই ঘরের মধ্যে কেউ না থাকার কারণে আটকা পড়ে তার শিশুটি। পরে স্থানীয় এক যুবক পিছন সাইডের দরজা খুলে ঘরে প্রবেশ করে।

পরে শিশুটিকে নিয়ে বের হওয়ার সময় ঘরের মধ্যে একটি ককটেলের বিস্ফোরণ হয়। তবে এতে কেউ আহত হয়নি। বিস্ফোরণের শব্দে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশের একটি দল সেখানে আসে।

এসময় ওই বাড়িতে তল্লাসী চালিয়ে ঘরের আলমারি ও সানসাইডসহ বিভিন্ন স্থান থেকে একটি অবিস্ফোরিত ককটেল, জদ্দার কৌটা, পাউডারসহ ককটেল তৈরির সরঞ্জাম, একটি ম্যাগজিন ও বড় আকৃতির রামদা উদ্ধার করা হয়।

তবে, ককটেল তৈরি সারঞ্জাম ও অস্ত্র কেন রাখা হয়েছিল বা কি ভাবে এখানে আসলো এবং কারা এর সাথে জড়িত তা এখনই বলা সম্ভব হচ্ছে না বলে জানান পুলিশ কর্তা মীর আবিদুর রহমান। তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে বলে যোগ করেন।

যাযদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে