বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১

আমতলীতে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

আমতলী (বরগুনা) প্রতিনিধি
  ০১ জুলাই ২০২৪, ১৯:৪৪
ছবি-যায়যায়দিন

আমতলী পৌরসভার খোন্তাকাটা এলাকা থেকে রবিবার বিকেলে মুক্তা বেগম (১৬) নামে এক স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে আমতলী থানা পুলিশ। মুক্তা আমতলী উপজেলার ছোটনীলগঞ্জ গ্রামের রাজু সরদারের মেয়ে। সে আমতলী মফিজ উদ্দিন বালিকা পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্রী। ভাড়া বসায় বসে সে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করে।

জানা গেছে, আমতলী উপজেলার ছোটনীলগঞ্জ গ্রামের রাজু সরদারের মেয় মুক্তা বেগম তার মা খালেদা বেগমের সাথে পৌরসবার দুই নম্বর ওয়ার্ডের আলী আকব্বর হাওলাদারের বাসায় ভাড়া থাকে। রবিবার সকালে মুক্তা বেগম স্কুলে যায়। ক্লাশ না করে সে ১২টার সময় বাসায় ফিরে আসে। তার মা তখন বাসায় ছিল না।

বিকেল সাড়ে ৩টার সময় গলায় ওড়না পেচিয়ে ঘরের আড়ার সাথে ঝুলে আত্মহত্যা করে। দুপুরের ভাত খাওয়ার জন্য মুক্তার ছোট ভাই বাসায় প্রবেশ করে দেখে তার বোনের নিথর দেহ আড়ায় ঝুলছে। এর আগে সে তার মায়ের উদ্দেশ্যে একটি চিরকুট লিখে রাখে তাতে সে লিখে মা তুমি ভালো থাকো আমি চিরদিনের জন্য চলে গেলাম। পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী শাখওয়াত হোসেন বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনার মর্গে পাঠানো হয়েছে। কি কারনে আত্মহত্যা করেছে তা এখনো জানা যায়নি।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে