বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১

কটিয়াদীতে মায়ের অভিযোগে মাদকাসক্ত ছেলে কারাগারে

কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি
  ০১ জুলাই ২০২৪, ১৮:০৩
ছবি-যায়যায়দিন

কিশোরগঞ্জের কটিয়াদীতে মায়ের অভিযোগের ভিত্তিতে মো. মেরাজ মিয়া (২২) নামে এক মাদকাসক্ত ছেলেকে ১ বছরের কারাদন্ড ও ৫শত টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত।

মাদকাসক্ত মো. মেরাজ মিয়া কটিয়াদী পৌর সভার ৮নং ওয়ার্ডে হালুয়াপাড়া মহল্লার মো. ফরিদ মিয়ার ছেলে। সোমবার সকালে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তামারা তাসবিহা।

মাদকাসক্তের বাবা মো. ফরিদ মিয়া জানান, আমার ৪ ছেলে ও ২ মেয়ের মাঝে মেজার ৩য় ছেলে সে খারাপ ছেলেদের সাথে মিশে গাঁজা সেবন করে। গাঁজার টাকার জন্য প্রায়ই আমাকে ও তার মাকে মারধর করে। ছেলের অত্যাচারে অতিষ্ঠ হয়ে আমি ও আমার স্ত্রী নির্বাহী ম্যাজিস্ট্রেটের কাছে অভিযোগ করি।

কটিয়াদী পৌর সভার ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর জাহাঙ্গীর হোসেন কাকন জানান, বাবা-মার অভিযোগের প্রেক্ষিতে মেরাজ মিয়াকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে সাজা প্রদান করা হয়েছে। মেরাজ প্রায়ই মাদক সেবনের টাকার জন্য তার বাবা মাকে মারধর করত।

উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তামারা তাসবিহা জানান, অভিযোগের ভিত্তিতে সোমবার সকালে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে মাদকাসক্ত মেরাজ মিয়া নামে এক মাদকসেবীকে আটক করা হয়েছে।

আটকের পর তাকে জিজ্ঞাসাবাদ করলে উপস্থিত জনপ্রতিনিধি ও জনগনের সামনে মাদক সেবন, বাবা ও মাকে মারধরের কথা স্বীকার করেন। আইন মোতাবেক তাকে ১ বছরের কারাদন্ড ও পাঁচশতটাকা জরিমানা করা হয়েছে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে