বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১

চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের চল্লিশ কোটি টাকার বাজেট ঘোষণা

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি
  ০১ জুলাই ২০২৪, ১০:৫০
ছবি-যায়যায়দিন

চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের ২০২৪-২৫ অর্থবছরের বাজেট ঘোষণা করা হয়েছে। রবিবার মাসিক উন্নয়ন ও প্রস্তাবিত বাজেট নিয়ে আলোচনা সভায় প্রায় ৪০ কোটি টাকার খসড়া বাজেট উপস্থাপন করা হয়।

বেলা সাড়ে ১২টায় জেলা পরিষদের বীর মুক্তিযোদ্ধা মইনুদ্দীন মন্ডল সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় বাজেট নিয়ে আলোচনা করেন সভার সদস্যরা।

জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. রুহুল আমিনের সভাপতিত্বে ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আফাজ উদ্দিনের সঞ্চালনায় সভায় আরো উপস্থিত ছিলেন পরিষদের উপদেষ্টা সদস্য ও শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, গোমস্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফ হোসেন আলিম, ভোলাহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আনোয়ারুল ইসলাম, জেলা পরিষদ সদস্য আব্দুল জলিল (সদর), তারিকুজ্জামান সুমন (নাচোল), কবির আহমেদ খান (গোমস্তাপুর), হোসনে আরা পাখি (ভোলাহাট), সংরক্ষিত সদস্য তাসলিমা বেগম (সদর), সাবিহা শবনম কেয়া (গোমস্তাপুর), জেলা পরিষদের সহকারী প্রকৌশলী সুজাউল ইসলাম উপ-সহকারী প্রকৌশলী মো: আব্দুল ওয়াহেদসহ অন্যরা।

সভার শুরুতেই গত ২৭ জুন সন্ত্রাসী হামলায় নিহত জেলা পরিষদের নির্বাচিত সদস্য আব্দুস সালামের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানানো হয় এবং হত্যাকারে সাথে জড়িতদের গ্রেপ্তার করে শাস্তি নিশ্চিত করার দাবি জানানো হয়। পরে আব্দুস সালামের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

এছাড়া সভায় উপস্থিত উপজেলা পরিষদের সদ্য নির্বাচিত চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, মো. আশরাফ হোসেন আলিম, মো. আনোয়ারুল ইসলামকে ফুল দিয়ে পরিষদের পক্ষ থেকে শুভেচ্ছা জানানো হয়।

সভা শেষে জেলা পরিষদ সদস্যর মৃত্যুতে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে