বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১

পেট্রোল পাম্পে টাকা দিতে না পেরে প্রেমিকাকে বন্ধক...

যাযাদি ডেস্ক
  ০১ জুলাই ২০২৪, ০০:০৭
আপডেট  : ০১ জুলাই ২০২৪, ০০:১৬
প্রেমিক নাজমুল ইসলাম সজিব

শিরোনাম দেখে অনেকে হয়তো ভাববেন ঘটনা বাইরের কোনো দেশে ঘটেছে। কিন্তু না ঘটনাটি ঘটেছে খুলনা বিভাগের বাগেরহাট জেলায়। গত শনিবার এই ঘটনা ঘটে। যা নিয়ে তোলপাড় সৃষ্টি হয়।

জানা যায়, বাগেরহাটের রামপালে ফিলিং স্টেশন থেকে পেট্রোল নিয়ে টাকা দিতে না পেরে এক প্রেমিক প্রেমিকাকে জিম্মায় রেখে পালিয়ে যায়। পরে এ নিয়ে তুমুল হট্টগোলের সৃষ্টি হয়। এ ঘটনায় তরুণী প্রেমিকার বাবা বাদী হয়ে রামপাল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

সপ্তম শ্রেণিতে পড়ুয়া কিশোরী স্কুলে যায়। ওই দিন দুপুর ১২টার সময় বিদ্যালয়ের সামনে পেন্সিল কেনার জন্য দোকানে যায় সেই কিশোরি। এ সময় বাছাড়েরহুলা গ্রামের নাজমুল ইসলাম সজিব বিদ্যালয়ের সামনে থেকে প্রেমিকাকে তার সঙ্গে বেড়াতে যেতে বলে। বলা মাত্র কিশোরী প্রেমিক রাজি হয়ে যায়।

কিশোরী সজীবের সঙ্গে তার মোটরসাইকেল উঠে বেড়াতে যায়। চলতে চলতে ভাগা বাজার এলাকায় গিয়ে মোটরসাইকেলের তেল ফুরিয়ে গেলে সজীব স্থানীয় একটি ফিলিং স্টেশনে গিয়ে মোটরসাইকেলে পেট্রোল নেয়। পেট্রোল নিয়ে টাকা দিতে না পারায় টাকার বদলে কিশোরীকে জিম্মা রেখে টাকা আনার কথা বলে চলে আসে।

পরে দুপুর গড়িয়ে বিকেল হলেও ওই কিশোরী বাড়িতে না ফেরায় তার বাবা স্কুলে খোঁজ নেন। পরে খুঁজতে গিয়ে ফিলিং স্টেশনে কিশোরীকে পাওয়া যায়। এ ঘটনা জানাজানি হলে উভয়পক্ষের মধ্যে বিরোধ সৃষ্টি দেখা দেয়। স্থানীয়রা বিষয়টি মীমাংসার চেষ্টা করে ব্যর্থ হন। পরে কিশোরীর বাবাকে মারধর করে প্রতিপক্ষ।

এ ঘটনায় কিশোরীর বাবা বাদী হয়ে গাববুনিয়া গ্রামের মো. শহিদুল ইসলাম, হাবিবুর রহমান, নাজমুল ইসলাম সজীব, মল্লিক মনিরুল ইসলাম, ফয়সাল মল্লিকদের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন।

এ বিষয়ে অভিযুক্তদের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেও কথা বলা সম্ভব হয়নি।

রামপাল থানার ওসি সোমেন দাশ সংবাদদ মাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে বলেন, তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে