বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১

মেয়েকে পরীক্ষার কেন্দ্রে পাঠিয়ে স্বামীর লাশ নিয়ে গ্রামে আসেন স্ত্রী 

ফুলগাজী (ফেনী) প্রতিনিধি
  ৩০ জুন ২০২৪, ২৩:২৬
ফাইল ছবি

মেয়ে ফাহমিদা আক্তার মনিকে এইচএসসি পরীক্ষার কেন্দ্রে পাঠিয়ে স্বামী আবুল কাশেম (৫০) লাশ নিয়ে দুই শিশু পুত্র মাহমুদুল হাসান (১৩) ও আবুল হাসনাতকে (২) সঙ্গে নিয়ে ফেনীর ফুলগাজী উপজেলার সদর ইউনিয়ন গোসাইপুর গ্রামে আসেন স্ত্রী রোকসানা আক্তার রুনা।

রোববার দুপুরে মৃত আবুল কাশেমের লাশ গ্রামে পৌছালে এক হৃদয়বিদারক দৃশ্যের ঘটনা ঘটে। রুনা আক্তারের স্বামী মৃত আবুল কাশেম আবুল খায়ের গ্রুপের টোব্যাকোতে চাকরি করতেন। চাকরির সুবাদে তিনি দুই পুত্র ও এক কন্যা সন্তানকে নিয়ে কক্সবাজার সদর এলাকায় বসবাস করতেন।

রোববার ভোরে রোকসানা আক্তার রুনার স্বামী আবুল কাশেম বুকে হালকা ব্যথা অনুভব করে। স্বামীকে নিয়ে হাসপাতালে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এদিকে মেয়ে ফাহমিদা আক্তার কক্সবাজার সরকারি মহিলা কলেজ থেকে এবার এইচএসসি পরীক্ষার্থী। গতকাল রোববার সকালে পিতার লাশ ঘরে রেখেই ফাহমিদা কক্সবাজার সরকারি কলেজ কেন্দ্রে পরীক্ষা দিতে চলে যান। রোকসানা আক্তার রুনা খবর নিতে পারেনি মেয়ের পরীক্ষা কেমন হয়েছে। তবে তিনি মেয়ে ও স্বামীর কথা বলে বার বার মুর্চা যাচ্ছেন। এসময় সবজনরা তাঁকে কেবল শান্তানা দিচ্ছেন।

ফুলগাজী সদর ইউনিয়ন পরিষদ ইউপি চেয়ারম্যান মো. সেলিম বলেন, গতকাল রোববার ভোরটা ছিল তাঁদের জন্য এক দুসসাহ। মেয়েটাকে পরীক্ষার কেন্দ্রে পাঠিয়ে স্বামীর লাশ নিয়ে কক্সবাজার সদর এলাকা থেকে গ্রামে আসা যেন ভাবতে শরীর শিউরে ওঠে।

তিনি বলেন, রোববার বাদ আসর বাড়ির পাশেই নিহতের জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে।

মৃত আবুল কাশেম গোসাইপুর গ্রামের মৃত মৌলভী হাফেজ উল্লাহর ছেলে। ছয় ভাইয়ের মধ্যে তিনি পঞ্চম।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে