বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১

ব্যারিস্টার সুমনকে হত্যা চেষ্টা, থানায় জিডি

হবিগঞ্জ প্রতিনিধি
  ৩০ জুন ২০২৪, ১০:১৬
আপডেট  : ৩০ জুন ২০২৪, ১০:৩৮
-ফাইল ছবি

হবিগঞ্জ-(মাধবপুর-চুনারুঘাট) আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনকে হত্যা করতে মাঠে নেমেছে অজ্ঞাতনামা ৪-৫ জনের একটি টিম। বিষয়টি চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিল্লোল রায় এর মাধ্যমে জানতে পারেন তিনি। যে কারনে তিনি নিরাপত্তা নিয়ে শঙ্কায় সাধারণ ডায়েরি করেছেন। শনিবার (২৯ জুন) রাজধানীর শেরে বাংলানগর থানায় জিডি করেন হবিগঞ্জ-৪ আসনের এই সংসদ সদস্য।

জিডিতে তিনি উল্লেখ করেন, গত ২৭ জুন রাত ৮টার দিকে জাতীয় সংসদ ভবন এলাকায় অবস্থানকালীন সময়ে চুনারুঘাট থানার ওসি তাকে হোয়াটস অ্যাপে কল করেন। ওসি তাকে বলেন, ‘আপনাকে হত্যার জন্য অজ্ঞাতনামা একটি শক্তিশালী মহল তিন দিন আগে ৪/৫ জনের একটি টিম মাঠে নেমেছে। আপনি রাতে বাহিরে বের হবেন না সাবধানে থাকবেন।

’তখন ব্যারিস্টার সুমন ওসির কাছে অজ্ঞাতনামা ব্যক্তিদের পরিচয় জানতে চাইলে ওসি ওই বাক্তিদের পরিচয় জানাতে অস্বীকার করেন এবং তাকে সাবধানে থাকার পরামর্শ দেন। বিষয়টি জানার পর নিরাপত্তাহীনতায় ভুগছেন সুমন।

এ ব্যাপারে শেরেবাংলা নগর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শরীফুজ্জামান শরীফ যায়যায়দিনকে বলেন, এ বিষয়ে একটি জিডি হয়েছে, জিডির একটি কপি আমি হাতে পেয়েছি। বিষয়টি খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে’।

রাত ১২ থেকে রাত ২টায় পর্যন্ত চুনারুঘাট থানার ওসি হিল্লুল রায়কে বারবার ফোন দিলেও তিনি কল কেটেদেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে