সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১

সীতাকুণ্ডে যাত্রীবাহী বাস উল্টে এক জনের মৃত্যু, আহত ১৪

সীতাকুণ্ড (চট্টগ্রাম )প্রতিনিধি
  ২৯ জুন ২০২৪, ১৬:৫২
ছবি-যায়যায়দিন

সীতাকুণ্ডে সলিমপুর ইউনিয়নের ফকিরহাট এলাকায় একটি যাত্রীবাহী বাস উল্টে একব্যাক্তির মৃত্যু হয়েছে।

এ ঘটনায় আহত হয়েছে কমপক্ষে ১৪ জনেরও বেশি। তাদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

এদিকে খবর পেয়ে আগ্রাবাদ ও কুমিরা ফায়ার সার্ভিসের ২টি ইউনিট ঘটনাস্থলে ছুটে আসেন। এঘটনার পর মহাসড়কে কিছুটা যানজটের সৃষ্টি হলেও পুলিশ এসে দুর্ঘটনা কবলিত গাড়িটি সড়ক থেকে সরিযে নিলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয়ে আসে।

বার আউলিয়া হাইওয়ে থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, আজ শনিবার সকাল আনুমানিক সাড়ে ৮টার দিকে চট্টগ্রাম অলংকার থেকে ছেড়ে আসা একটি স্টার লাইন পরিবহনের যাত্রীবাহী বাস সীতাকুণ্ড উপজেলার সলিমপুর ইউনিয়নের ফকিরহাট এলাকা অতিক্রম করছিল ।

এ সময় গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে আইল্যান্ডের সাথে ধাক্কা লেগে বাসটি উল্টে যায়। এতে ঘটনাস্থলে চট্টগ্রাম নগরীর বাসিন্দা মোঃ আবুল হাসেম এর ছেলে মোঃ আবুল কাসেম (৪৫ )নিহত হন।

এ ঘটনায় আহতদের মধ্যে যাদের নাম পাওয়া গেছে তারা হলেন,কুমিল্লা জেলার আব্দুল রাজ্জাকের ছেলে আব্দুল মোতালেব(৫২), নোয়াখালী বেগম গঞ্জ এলাকার বাসিন্দা মোঃ মোস্তফার ছেলে মোঃ আরিফ (৩০) ও ফেনী জেলার সোনাগাজী থানাধীন এলাকার কমল চন্দ্রনাথের স্ত্রী স্বপ্না রাণী(৪৯)।

এ দিকে আগ্রাবাদ ফায়ার সার্ভিসের গ্রুপ লির্ডার সবুর খানের কাছে জানতে চাইলে তিনি জানান,এঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে এসে অনেক কষ্টে গুরুত্বর আহত তিনজনকে গাড়ি ভিতর থেকে আশঙ্কা জনক অবস্থায় উদ্ধার করা হয়। তখন আহতদের দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজে(চমেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে ।

এ বিষয়ে বার আউলিয়া হাইওয়ে থানার ওসি খোকন চন্দ্র ঘোষ বলেন, স্টার লাইন পরিবহনের একটি যাত্রীবাহী বাস ফকিরহাট এলাকায় নিয়ন্ত্রন হারিয়ে আইল্যান্ডের সাথে ধাক্কা লাগে।

এ সময় একব্যাক্তির মৃত্যু হয়।আর আহত কমবেশি অন্যান্যরা চট্টগ্রামের বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়েছে। আমরা শুধু তিন জনের নাম পরিচয় পেয়েছি এবং তিনজনকেই আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করেছি। এ বিষয়ে আইনানুক ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান তিনি।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে