সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১

ফতুল্লায় আ.লীগ নেতাকে হত্যা, সন্ত্রাসী হীরাকে প্রধান করে ২১ জনের বিরুদ্ধে মামলা

নারায়ণগঞ্জ প্রতিনিধি
  ২৯ জুন ২০২৪, ১৪:৪২
আপডেট  : ২৯ জুন ২০২৪, ১৪:৪৫
আওয়ামী লীগ নেতা সুরুজ মিয়া

নারায়ণগঞ্জের ফতুল্লায় চাঁদাবাজির প্রতিবাদ করায় আওয়ামী লীগ নেতা সুরুজ মিয়াকে কুপিয়ে হত্যার ঘটনায় সন্ত্রাসী হীরাকে প্রধান আসামী করে সালু সহ ২১ জনের নাম উল্লেখ করে ফতুল্লা মডেল থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। আর হত্যাকান্ডের সাথে জড়িত দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (২৯ জুন) সকালে নিহত সুরুজ মিয়ার ছেলে মুন্না আহম্মেদ বাদী হয়ে সন্ত্রাসীদের বিরুদ্ধে মামলা দায়ের করে।

ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরে আযম মিয়া মামলা দায়েরের বিষয় সত্যতা নিশ্চিত করে জানান, আওয়ামী লীগ নেতা সুরুজ মিয়াকে হত্যা সহ তার ছেলেদের এলোপাতাড়ি ভাবে কুপিয়ে মারাত্মক ভাবে আহত করার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। সন্ত্রাসী হীরা, সালু সহ ২১ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত নামা আরো ১০/১২ জনকে আসামী করা হয়েছে। আর হত্যা মামলায় এজাহারনামীয় বাপ্পী ও জামালকে গ্রেপ্তার করা হয়েছে। আর হত্যাকান্ডের সাথে যারা জড়িত রয়েছে তাদেরকে দ্রুত গ্রেপ্তার করার জন্য অভিযান চলছে।

প্রসঙ্গত বৃহস্পতিবার (২৭ জুন) দুপুরে নারায়ণগঞ্জ সদর উপজেলার কাশিপুর ভোলাইল শান্তিনগর আলীপাড়া এলাকায় পূর্ব পরিকল্পিত ভাবে সন্ত্রাসী হীরা, সালু বাহিনী কুপিয়ে হত্যা করেছে। আর সন্ত্রাসীদের হামলায় নিহত সুরুজ মিয়ার দুই ছেলে মো. জনি আহমেদ (৩৫) ও রাজু আহমেদ (৪০)। অন্য দুজন অটোরিকশা চালক মো. রাসেল (৩২) ও শাকিল (৩০) সহ ৫ জন আহত হয়েছে। এ ঘটনায় নিহত সুরুজ মিয়ার ছেলে মুন্না আহম্মেদ বাদী হয়ে মামলা দায়ের করা হয়েছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে