সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১

জনগণের জীবনযাত্রার মান উন্নয়নে কাজ করছে সরকার: এমপি সনি

ফটিকছড়ি প্রতিনিধি
  ২৯ জুন ২০২৪, ১৪:৩১
ছবি-যায়যায়দিন

ফটিকছড়ির সংসদ সদস্য খাদিজাতুল আনোয়ার সনি বলেছেন, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ, বিভিন্ন অনুদানের মধ্য দিয়ে দারিদ্র্য হ্রাস, শিক্ষার্থীদের জন্য সঠিক শিক্ষা, রাস্তাঘাট, ব্রীজ কালভার্ট নির্মাণসহ সকল ধরনের উন্নয়নের মধ্য দিয়ে জনগণের জীবনযাত্রার মান উন্নত করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার কাজ করে যাচ্ছেন। বাংলাদেশ আজ বিশ্বের বুকে গর্বিত দেশ হিসেবে মাথা উঁচু করে দাঁড়িয়েছে।

তিনি বলেন, বাঙালির ইতিহাস বীরত্বের ইতিহাস। দুরন্ত সাহসে উজ্জীবিত এ জাতি। নয় মাসের রক্তক্ষয়ী যুদ্ধের পর লাখো প্রাণের বিনিময়ে আমরা যে স্বাধীনতা পেয়েছি সে ইতিহাস আমাদের আগামী দিনের শিশুদের জানাতে হবে, অভিভাবকরা বাচ্চাদের এসব গল্প আকারে জানানোর অনুরোধ জানান এমপি।

ফটিকছড়ির সৃষ্টি ফাউন্ডেশনের সার্বিক ব্যবস্থাপনায় এবং দোয়েল সাংস্কৃতিক গোষ্ঠীর উদ্যোগে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে শুক্রবার (২৮ জুন) সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের স্বর্ণপদক ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে এমপি সনি এসব কথা বলেন।

সৃষ্টি ফাউন্ডেশনের চেয়ারম্যান লায়ন সুকান্ত বড়ুয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে উদ্বোধক ছিলেন- ফটিকছড়ি সাবেক ভাইস চেয়ারম্যান এডভোকেট উত্তম কুমার মহাজন।

প্রধান আলোচক ছিলেন- চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবুল বশর। এসময় বিশেষ অতিথি ছিলেন- সাহিত্যিক কবি নাফিস আব্দুল্লাহ, অধ্যক্ষ ড. মোহাম্মদ সানাউল্লাহ, বিপ্লব দেব, তৌফিকা ফেরদৌস, সৃষ্টির ব্যবস্থাপনা পরিচালক রাজ্যশ্রী বড়ুয়া, হারাধন নাহা বসু, লায়ন ধনঞ্জয় বড়ুয়া রুবেল , উত্তরজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম প্রমুখ।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে