বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

চরফ্যাশন কারামাতিয়া কামিল মাদ্রাসার পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি
  ২৭ জুন ২০২৪, ২০:৪১
ছবি-যায়যায়দিন

ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ চরফ্যাশন কারামাতিয়া কামিল (এমএ) মাদ্রাসার ২০২৪ সালের আলিম ও ২০২২ সালের ফাযিল (স্নাতক) অনার্স পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে মিলাদ ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৭ জুন ) সকাল দশটায় মাদ্রাসার অনার্স ভবন মিলনায়তনে অনুষ্ঠিত দোয়া মাহফিলে চরফ্যাশন কারামাতিয়া কামিল (এমএ) মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা নুরুল আমিন এর সভাপতিত্বে প্রধান অতিথি'র বক্তব্য রাখেন গভর্নিং বডির সদস্য ও কাশেমগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মোহাম্মদ হোসেন বি,এ।

বিশেষ অতিথি'র বক্তব্য রাখেন আসলামপুর মোবারক আলী দাখিল মাদ্রাসার সুপার মাওলানা ফারুকুল ইসলাম , ওসমানগঞ্জের হাসানগঞ্জ হোসাইনিয়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা আবুল কালাম।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন চরফ্যাশন কারামাতিয়া কামিল (এম.এ) মাদ্রাসার সহকারী অধ্যাপক মাওলানা মোঃ আজিজুর রহমান, মুহাদ্দিস মাওলানা নাসির উদ্দীন, অধ্যাপক মো. মোস্তফা কামাল, সহকারী অধ্যাপক মোঃ ফজলুর রহমান, সহকারী অধ্যাপক ইয়াহ ইয়া ইসলাম মনির, প্রভাষক শামিম সর্দার প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রভাষক নুরুল ইসলাম মনির ও মাওঃ ফজলুর রহমান।

অনুষ্ঠানে কোরআন তেলোয়াত, হামদ-নাত ও বক্তৃতায় অংশগ্রহনকারী শিক্ষার্থীদের মাঝে অধ্যক্ষ মুহাম্মদ নূরুল আমিন ব্যক্তিগতভাবে পুরস্কার হিসেবে নগদ অর্থ প্রদান করেন। শেষে পরীক্ষার্থীদের সাফল্য কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে