শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১

গৌরনদীতে ঘুষ নেওয়ার অভিযোগে তিন প্রিজাইডিং অফিসার আটক

বরিশাল অফিস
  ২৬ জুন ২০২৪, ২৩:২৬
বরিশালের গৌরনদী পৌর নির্বাচনে আটক প্রিজাইডিং অফিসার সাইদুর রহমান, সহকারী প্রিজাইডিং অফিসার দেলোয়ার হোসেন ও সঞ্জয় কুমার ভদ্র-যাযাদি

প্রার্থীর কাছ থেকে ঘুষ নেওয়ার অভিযোগে বরিশালের গৌরনদীর সরকারি পাইলট মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসারসহ তিনজনকে আটক করেছে পুলিশ।

বুধবার (২৬ জুন) ভোট চলাকালিন তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, প্রিজাইডিং অফিসার গৌরনদী সোনালী ব্যাংক শাখার ব্যবস্থাপক সাইদুর রহমান, সহকারী প্রিজাইডিং অফিসার উত্তর কান্ডপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেলোয়ার হোসেন ও একই পদের জাতীয় মহিলা সংস্থার মাঠ সমন্বয়কারী সঞ্জয় কুমার ভদ্র।

জানা গেছে, গৌরনদী পৌরসভার উপ নির্বাচনে মোবাইল ফোন প্রতীকের প্রার্থী ও গৌরনদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি এইচএম জয়নাল আবেদীন কাছ থেকে ঘুষ নেওয়ার অভিযোগ ওঠে সরকারি পাইলট মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিসাইডিং ও দুইজন সহকারী প্রিসাইডিং অফিসারের বিরুদ্ধে। পরে আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. আলাউদ্দিনের জেরার মুখে ঘটনার সত্যতা স্বীকার করেন তারা। যদিও পুলিশ আটক করে নিয়ে যাওয়ার সময় টাকা নেওয়ার বিষয়টি ক্যামেরার সামনে স্বীকার করেননি অভিযুক্তরা।

নির্বাচনে অনিয়মের কারণে আটক তিনজনের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছেন জেলা প্রশাসক (ডিসি) মো. শহিদুল ইসলাম। পুরো বিষয়টি দুঃখজনক বলে দাবি করেন নারিকেল গাছ প্রতীকের মেয়র প্রার্থী আলাউদ্দিন ভূইয়ার প্রধান সমন্বয়কারী হাবিবুর রহমান।

এদিকে তাদের আটকের বিষয়টি নিশ্চিত করে গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, আটককৃতরা আমাদের হেফাজতে রয়েছেন। এ বিষয়ে নির্বাচন কর্মকর্তারা যে নির্দেশনা দেবেন সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে