মাধবপুরে ভারতীয় গাঁজাসহ ৭ জন গ্রেফতার

প্রকাশ | ২৬ জুন ২০২৪, ২১:১০

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি
ছবি-যায়যায়দিন

হবিগঞ্জের মাধবপুরে পৃথক দুটি স্থানে অভিযান চালিয়ে ৩২ কেজি ভারতীয় গাজা সহ ৭ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।
 
পুলিশ সূত্রে জানা যায় বুধবার সকাল সাড়ে আটটার দিকে মাধবপুর উপজেলা নয়াপাড়া বাজারে হবিগঞ্জে গোয়েন্দা পুলিশের একটি টিম অভিযান চালিয়ে ২০ কেজি ভারতীয় গাজা সহ মাদক ব্যবসায়ী নয়াপাড়া ইউনিয়নের কড়া গ্রামের আলফু মিয়ার ছেলে মোজাফফর (৩৩) রাজেন্দ্রপুর গ্রামের মৃত সমুজ আলীর ছেলে আল আমিন (২৪) আবুল কাশেমের ছেলে কামরুল ইসলাম (২৪) ও জামালপুর জেলার বকসীগঞ্জের নৈমিয়া বাজারের মৃত ইন্তাজউদ্দিনের ছেলে ওয়াজকুরুনী (২৫)কে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২০ কেজি ভারতীয় গাজা যুদ্ধ করা হয়। 

তাছাড়া উপজেলার মনতলা পুলিশ ফাঁড়ি সদস্যরা সকাল পনে ১১টার দিকে বহরা ইউনিয়নের গঙ্গানগর এলাকা অভিযান চালিয়ে ১২ কেজি ভারতীয় গাজাসহ ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া উপজেলার  দুর্গাপুর গ্রামের রুবেল মিয়া ওরফে লিটন মিয়ার স্ত্রী শারমিনা আক্তার রুনা (২৫) জাহাঙ্গীর মিয়ার স্ত্রী জেসমিন বেগম (৪০) ও মৃত আবুল কালামের স্ত্রী সাজেদা বেগম (৬০)কে গ্রেপ্তার করেন। এ সময় তাদের কাছ থেকে ১২ কেজি ভারতীয় গাজা করা হয়। 

হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ আখতার হোসেন বিপিএম জানান মাদকের বিষয়ে কোনো ছাড় নয়। যারাই এই অপরাধের সঙ্গে জড়িত তাদেরকে আইনের আওতায় আনা হবে। এ ব্যাপারে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। 

যাযাদি/ এম