শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১

শুদ্ধাচার পুরস্কার অর্জন করলেন আনসারের জেলা কমান্ড্যান্ট মিনহাজ আরেফিন

ঠাকুরগাঁও প্রতিনিধি
  ২৬ জুন ২০২৪, ২০:৩৯
ছবি-যায়যায়দিন

২০২৩ ও ২৪ অর্থ বছরের জন্য বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ঠাকুরগাঁও জেলা কমান্ড্যান্ট মো. মিনহাজ আরেফিন জাতীয় শুদ্ধাচার পুরস্কার অর্জন করেছেন।

বুধবার (২৬ জুন) দুপুরে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কমান্ড্যান্ট কার্যালয়ে বিষয়টি নিশ্চিত করেন কমান্ড্যান্ট মো. মিনহাজ আরেফিন।

গত ২০ জুন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদর দপ্তরের উপ-পরিচালক (জেনারেল) ও ফোকাল পয়েন্ট (শুদ্ধাচার কৌশল) মো. আশরাফুজ্জামান স্বাক্ষরিত এক ক্রোড়পত্রে শুদ্ধাচার পুরস্কার প্রাপ্তদের তালিকা ঘোষণা করেন।

আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মোট ২৮৫ জন্য শুদ্ধাচার পুরষ্কার প্রাপ্তদের মধ্যে রংপুর বিভাগের মধ্যে শুধু ঠাকুরগাঁও জেলা কমান্ড্যান্ট মো. মিনহাজ আরেফিন এই পুরস্কার অর্জন করেন।

মিনহাজ আরেফিন বলেন, প্রতি অর্থবছরে সততা ও নৈতিকতার উপর শুদ্ধাচার পদক দেওয়া হয়ে থাকে। এবারে রংপুর বিভাগের ৮টি জেলা কমান্ড্যান্টের মধ্যে ঠাকুরগাঁও জেলা কমান্ড্যান্ট হিসেবে প্রথম বারের আমি মনোনীত হয়েছি।

এতে আমি আনন্দিত ও গর্বিত। এটি আমার কর্মজীবনে একটি বড় পাওয়া৷ এমন পদক আগামীতে আমার কর্মজীবনে আরো বেশি বেশি শুদ্ধাচার চর্চায় অনুপ্রাণিত করবে ৷ সকলে আমার জন্য দোয়া করবেন। যাতে সততা ও নৈতিকতার সাথে সেবা প্রদান করতে পারি ৷

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে