বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১

কুমিল্লায় স্ত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থার ঘটনায় স্বেচ্ছাসেবকলীগ নেতার আঙ্গুল কাটলেন স্বামী

স্টাফ রিপোর্টার কুমিল্লা
  ১৭ জুন ২০২৪, ১২:৪৯
ছবি যাযাদি

কুমিল্লায় স্ত্রীর সঙ্গে আপত্তির অবস্থার ঘটনায় স্বামীর চাপাতির কোপে বাঁ হাতের আঙ্গুল বিচ্ছিন্ন হয়েছে এক স্বেচ্ছাসেবকলীগ নেতার। রবিবার (১৬জুন) দুপুরে দেবিদ্বার উপজেলার বাগুর বাজারে এ ঘটনা ঘটে। আহত লিটন সরকার (৪৫) বাগুর গ্রামের মৃত আবদুল মজিদ সরকারের ছেলে। তিনি কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগের বতর্মান সাধারণ সম্পাদক। অন্যদিকে অভিযুক্ত কাউছার একই এলাকার মৃত আবদুর রাজ্জাকের ছেলে এবং লিটন সরকারের দীর্ঘদিনের ঘনিষ্ঠ সহচর বলে জানা গেছে। স্থানীয়রা লিটন সরকারকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যান। পরে সেখান থেকে চিকিৎসকের পরামর্শে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটে নিয়ে যান।

ঘটনার বিবরণে জানা গেছে, স্বেচ্ছাসেবকলীগের কর্মী কাউছারের স্ত্রীর সঙ্গে দীর্ঘদিন ধরে লিটন সরকারের পরকীয়া সম্পর্ক চলছিল। গত বুধবার দুপুরে কাউছারের বাসায় অনুপস্থিতিতে তার স্ত্রীর সঙ্গে দেখা করতে যান লিটন সরকার। পরে কাউছার বাসায় গিয়ে নিজের স্ত্রীর সঙ্গে স্বেচ্ছাসেবকলীগ নেতা লিটন সরকারকে আপত্তিকর অবস্থায় দেখেন। এ ঘটনা লিটন সরকার তাৎক্ষনিক ধামাচাপা দিয়ে বাসা থেকে বের হয়ে যান। পরে কাউছার স্ত্রীর কাছে সব জানতে পেরে ক্ষুব্ধ হয়ে লিটন সরকারকে কয়েকদিন ধরে খুঁজতে থাকেন। রবিবার দুপুর আনুমানিক ২:৩০ মিনিটে বাগুর বাজারে পেয়ে চাপাতি দিয়ে মাথায় কোপ দেন। তখন তিনি সরে গেলে কোপ বাঁ হাতে লাগে। এতে বাঁ হাতের বৃদ্ধাঙ্গুল বিচ্ছিন্ন হয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যান। সন্ধ্যা সাতটায় আঙ্গুল জোড়া লাগানোর অস্ত্রোপচার শুরু হয়।

এ বিষয়ে জানতে অভিযুক্ত কাউছারকে ফোন করলে তার ফোন নম্বর বন্ধ পাওয়া যায়।

দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নয়ন মিয়া বলেন, স্বেচ্ছাসেবকলীগ নেতার ওপর হামলার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। হামলাকারী কাউছারের সঙ্গে লিটন সরকারের ব্যক্তিগত দ্বন্দ্ব ছিল বলে প্রাথমিকভাবে জানতে পেরেছি। এ ঘটনায় তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে