শার্শা থানা প্রেসক্লাবের কমিটি গঠন

প্রকাশ | ১১ জুন ২০২৪, ২০:০৩

শার্শা(যশোর) প্রতিনিধি
ছবি যাযাদি

যশোরের শার্শা থানা প্রেসক্লাবের ৩৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। মো. আব্দুস সবুরকে (নিউজ স্টার টিভি) সভাপতি ও নজরুল ইসলামকে (দৈনিক খবরের কাগজ) সাধারণ সম্পাদক করে এ কমিটি নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার (১১ জুন) সকালে নাভারণ সাতক্ষীরা মোড় একটি অফিসে সংগঠনের কার্যালয়ে এই কমিটি নির্বাচিত হয়।

এর আগে গত বরিবার (৯ জুন) সংগঠনের কার্যালয়ে অনুষ্ঠিত এক সাধারণ সভায় উপস্থিত সদস্যদের সর্বসম্মতিক্রমে তিন বছরের জন্য ০৫ সদস্যবিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়।

কার্যনির্বাহী কমিটির সদস্যরা হলেন-সহ-সভাপতি- আশরাফুল সরদার (দৈনিক যায়যায়দিন),সহ-সভাপতি- আল মামুন (দৈনিক মানব জমিন), যুগ্ম-সাধারণ সম্পাদক আবু রায়হান জিকো (দৈনিক কলম কথা), সাংগঠনিক সম্পাদক মাহবুব আলম (দৈনিক তাজা খবর), সহ-সাংগঠনিক সম্পাদক তানজীর মহসিন (দৈনিক আমাদের নতুন সময়), অর্থ সম্পাদক রায়হান সোবহান (বার্তাকণ্ঠ), শিক্ষা বিষয়ক সম্পাদক মেহেদী হাসান শিমুল, আইন বিষয়ক সম্পাদক আওরঙ্গজেব, দপ্তর সম্পাদক আল আমিন ইসলাম রয়েল (দৈনিক সত্যপাঠ), ক্রীড়া বিষয়ক সম্পাদক আব্দুর রহমান বাবু, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুর সাত্তার মল্লিক, তথ্য ও প্রযুক্তি বিষয়ক রফিকুল ইসলাম, গবেষণা বিষয়ক সম্পাদক ইকরামুল ইসলাম সবুজ, রাজনৈতিক বিষয়ক সম্পাদক রাজু আহম্মেদ।

অন্যান্য সদস্যরা হলেন, আবু হাসনাত রুবেল, সাজ্জাত আলম, সাদ্দাম হোসেন, তুহিন হোসেন, সুমন হোসেন, মফিজুর রহমান, জালাল উদ্দিন, মিলন রহমান, কবির হোসেন, লিটন হোসেন, সোহেল হোসেন, ইমন হোসেন, সাগর হোসেন, ভুবন হোসেন, তুহিন হোসেন, কামরান হোসেন, শাওন হোসেন ও আব্দুল্লাহ আল মামুন, মাজহারুল ইসলাম বাবু।

কমিটির উপদেষ্টারা হলেন- আলহাজ মহসিন মিলন, আসাদুজ্জামান আসাদ ও আলমগীর হোসেন।

সভায় বক্তারা বলেন, গণমাধ্যমকর্মীদের কল্যাণে প্রেসক্লাবের সদস্যদের সমসাময়িক বিভিন্ন বিষয়ের উপর আলোকপাত করেন। এছাড়া জনগণের কল্যাণে নিবেদিত সাংবাদিকতার প্রত্যয় নিয়ে এগিয়ে যাওয়া এই প্রেসক্লাবের একতা এবং ঐতিহ্যকে সমন্বিত রাখার অঙ্গীকার ব্যক্ত করেন। পাশাপাশি সভায় প্রেসক্লাবের উন্নয়নের জন্য একাধিক সিদ্ধান্ত গৃহীত হয়।

যাযাদি/এসএস