রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

শরিয়তপুর নড়িয়ায় সপ্তাহব্যাপী ভূমি সেবা ২৪ পালন

নড়িয়া,শরিয়তপুর প্রতিনিধি
  ০৮ জুন ২০২৪, ১৭:৩৭
ছবি যাযাদি

স্মার্ট ভূমি সেবা, স্মার্ট নাগরিক এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে শনিবার ৮ জুন সকাল সাড়ে দশটায় শরীয়তপুর নড়িয়া উপজেলা ভূমি অফিস কার্যালয়ে সপ্তাহব্যাপী ভূমি সেবা ২০২৪ এর শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। ৮ জন থেকে ১৪ জন পর্যন্ত এ কার্যক্রম চলবে।

নড়িয়া উপজেলা নির্বাহী অফিসার সংকর চন্দ্র বৈদ্রের নেতৃত্বে নড়িয়া উপজেলা ভূমি অফিস কার্যালয়ে ফিতা কাটার মধ্য দিয়ে এ ভূমি সেবা ২০২৪ উদযাপিত হয় ।

উদ্বোধন শেষে নড়িয়া উপজেলা ভূমি অফিসের হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানটি উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মো.পারভেজ এর সভাপতিত্বে ও সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে নড়িয়া উপজেলা নির্বাহী অফিসার শংকর চন্দ্র বৈদ্য বলেন, আজ ভূমি সেবা সপ্তাহ উদ্বোধন করা হয়েছে। আমি আপনাদের মাধ্যমে সবাইকে অবহিত করছি।

আমাদের এই ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে ই-নামজারি অনলাইন ভূমি উন্নয়ন কর আদায় সহ সকল কার্যক্রম খুব সহজ ভাবে ইউনিয়ন ভূমি অফিস সহ উপজেলা ভূমি অফিস থেকে যারা গ্রহীতা তাদের কে সেবা প্রদান করা হবে। আমি ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে নড়িয়া উপজেলা সকলকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাচ্ছি এবং নিজে ভূমি অফিসে এসে কারো মাধ্যমে না এসে ভূমি সেবা গ্রহণ করার জন্য আহ্বান করছি। স্বচ্ছ এবং জনবান্ধব ভূমি সেবা দাওয়াই আমাদের মূল লক্ষ।

এ সময় আরো উপস্থিত ছিলেন, নড়িয়া উপজেলা ইঞ্জিনিয়ার শাহাবুদ্দিন, প্রধান শিক্ষক মিন্টু চন্দ্র রায়। গণমাধ্যম কর্মীসহ সরকারি কর্মকর্তা ও বিভিন্ন উপজেলার তসিলদার প্রমূখ।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে