সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১

চতুর্থবার মাধবপুরের চেয়ারম্যান হলেন সৈয়দ শাহজাহান, ভাইস চেয়ারম্যান এরশাদ ও আছমা চৌধুরী

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি
  ০৬ জুন ২০২৪, ১২:৩৮
ছবি: যায়যায়দিন

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে হবিগঞ্জের মাধবপুরে ৪র্থ বারের মতো ৬২ হাজার ২৫২ ভোট পেয়ে আলহাজ্ব সৈয়দ মো. শাহজাহান উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছে।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাকির হোসেন চৌধুরী অসীম আনারস প্রতীক পেয়েছে ৩৮ হাজার ৫২ ভোট। ভাইস চেয়ারম্যান হিসাবে মোঃ এরশাদ আলী বই প্রতীক ২৮ হাজার ৬৭৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সাবেক ভাইস চেয়ারম্যান আব্দুল আজিজ চশমা প্রতীক পেয়ে ২৭ হাজার ৯৬৮ এবং আছমা আক্তার চৌধুরী সেলাই মেশিন নিয়ে ৪৯ হাজার ৯৩০ ভোট পেয়ে বিজয়ী হয়েছে তার নিকটতম ফাতেমাতুজ জোহরা রিনা পদ্মফুল পেয়েছেন ১৮ হাজার ২৩০ ভোট।

বুধবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ৯৩ কেন্দ্রে টানা ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। দুপুর দেড়টার দিকে ছাতিয়াইন ইউনিয়নের দাসপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং আন্দিউড়া ইউনিয়নের আন্দিউড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে আনারস প্রতীকের সমর্থকরা বিশৃংখলা সৃষ্টির চেষ্টা করলে আইন শৃঙ্খলা বাহিনীর তাৎক্ষণিক হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়। তাছাড়া নির্বাচন অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে রিটার্নিং কর্মকর্তা ও প্রশাসনের পক্ষ থেকে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, নির্বাহী ম্যাজিষ্ট্রেটসহ বিপুল সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন করা হয়। জেলা প্রশাসক মোছা. জিলুফা সুলতানা, পুলিশ সুপার মোঃ আক্তার হোসেন বিপিএম, রিটানিং কর্মকর্তা অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব প্রিয়াংকা পালসহ ঊধ্বর্তন কর্মকর্তারা ভোটকেন্দ্র পরিদর্শন করেন।

রাত সোয়া ১০টায় উপজেলা নিবার্হী কর্মকর্তা ও সহকারী রিটানিং কর্মকর্তা একেএম ফয়সল চূডান্ত রার্তা শীট ঘোষণা করেন এবং একটি অবাধ, সুষ্ঠু ও শান্তির্পূণ নির্বাচন উপহার দিতে সহযোগিতা করায় উপজেলাবাসীকে ধন্যবাদ জানান। নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান আলহাজ সৈয়দ মো. শাহজাহান ৪র্থ বারের মতো উপজেলা চেয়ারম্যান নির্বাচিত করায় উপজেলাবাসীর প্রতি কৃতজ্ঞা জানিয়ে বলেন, উপজেলার সর্বস্থরের জনসাধারন আমি এবং আমার পরিবারকে যে সম্মান এবং ভালবাসা দেখিয়েছেন তার ঋন শোধ করার মতো না। এ ভালবাসার বন্ধন যাতে অটুট থাকে তার জন্য সকলের কাছে দোয়া চান।

এ সময় সায়হাম গ্রুপের পরিচালাক প্রকৌশলী সৈয়দ এবিএম হুমায়ুন, সৈয়দ মো. সেলিম, সায়হাম কটন মিলের এমডি প্রকৌশলী সৈয়দ ইশতিয়াক আহমদ ও সায়হাম নীট কম্পোজিটের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ সাফকাত আহমদ এমবিএসহ সহস্রাধিক লোকজন উপস্থিত ছিলেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে