রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

নড়িয়া উপজেলা ভূমি অফিসে জানালার গ্রীল কেটে চুরি 

নড়িয়া (শরীয়তপুর) প্রতিনিধি
  ০৫ জুন ২০২৪, ১৩:১১
ছবি: যায়যায়দিন

শরীয়তপুরের নড়িয়া উপজেলা ভূমি অফিসে গত রাতে জানালার গ্রীল কেটে চুরির ঘটনা ঘটেছে। ঘটনার সংবাদ সংগ্রহে গেলে প্রতিবেদককে নিউজ না করে সড়ে যাওয়ার অনুরোধ করেন সহকারী কমিশনার (ভূমি) মো. পারভেজ।

মঙ্গলবার (৪ জুন) দিবাগত রাতে এ চুরির ঘটনা ঘটে। থানার ১শ; মিটার দুরত্বের মধ্যে উপজেলার গুরুত্বপূর্ণ এ দপ্তরে চুরির ঘটনায় সাধারণ মানুষের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। প্রশ্ন উঠেছে নাইটগার্ড ও সিসি ক্যামেরা থাকার পরও কিভাবে এ চুরির ঘটনা ঘটলো।

জানা গেছে, মঙ্গলবার অফিসে কাজ শেষ করে অফিস বন্ধ করে কর্মকর্তারা বাসায় চলে যান। রাতের কোনো একসময় চোরেরা অফিসের গ্রিল কেটে সার্ভেয়ারের কক্ষ ও পাশের কক্ষে প্রবেশ করে। পরে অফিসের ৮টি আলমারীর তালা ভেঙে কাগজপত্র তছনছ করে এবং চুরির ঘটনা ঘটায়। এসময় নাইট গার্ড দোতালায় একটি কক্ষে ঘুমাচ্ছিলেন। সকালে কর্মকর্তা-কর্মচারীরা অফিসে এসে চুরি হওয়ার বিষয়টি বুঝতে পারেন।

এ ব্যাপারে সহকারী কমিশনার (ভূমি) মো. পারভেজ জানান, ‘রাতের কোন এক সময়ে জানালা কেটে অফিসে চোর প্রবেশ করেছে। অফিসে কোনো ক্ষয়ক্ষতি হয়নি। এটি সাধারণ ঘটনা, নিউজ করার কোনো বিষয় নয়। আপনি চলে যান। পরে আসেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে