রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

গোসাইরহাটে জেলেদের মাঝে বকনা বাছুর বিতরণ

গোসাইরহাট (শরীয়তপুর) প্রতিনিধি
  ০৩ জুন ২০২৪, ১৩:২৪
ছবি: যায়যায়দিন

ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় নিবন্ধিত সুফলভোগী জেলেদের মাঝে বিকল্প কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার প্রান্তিক জেলেদের মাঝে গরু বিতরণ করা হয়েছে।

সোমবার (৩ জুন) বেলা ১১টার দিকে উপজেলা চত্বরে উপজেলা মৎস্য বিভাগের আয়োজনে বিকল্প কর্মসংস্থানের উপকরণ বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আহমেদ সাব্বির সাজ্জাদ এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান ফজলুর রহমান।

এ সময় প্রধান অতিথি ফজলুর রহমান বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলার মানুষকে ভালোবাসেন। এ জন্য প্রান্তিক জেলেদের বিকল্প কর্মসংস্থান হিসেবে উপহারস্বরূপ উপজেলায় ৩২ জেলের মাঝে গরুর বকনা বাছুর বিতরণ করা হয়েছে। এই ধারাবাহিকতায় উপজেলার বাকি সুবিধাভোগী জেলেদের এই প্রকল্পের আওতায় নিয়ে আসা হবে বলে জানান তিনি

উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা হাসিবুল হক এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিআরডিবি অফিসার আহসানউল্লাহ, সরকারি কর্মকর্তা ও কর্মচারীসহ সাংবাদিক বৃন্দ৷

অনুষ্ঠানের শেষে প্রধান অতিথি গোসাইরহাট উপজেলার বিভিন্ন ইউনিয়নের ৩২ জন প্রান্তিক নিবন্ধিত জেলেকে ১টি করে গরু বিতরণ করেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে