রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৩ ভাদ্র ১৪৩১

বিএমপির মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত

বরিশাল অফিস
  ১৩ মে ২০২৪, ২৩:৩০
বরিশাল মেট্রোপলিটন পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় বক্তব্য রাখেন পুলিশ কমিশনার জিহাদুল কবির, বিপিএম, পিপিএম

বরিশাল মেট্রোপলিটন পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (আজ ১৩) মেট্রোপলিটন পুলিশের সদরদপ্তর সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

পুলিশ কমিশনার জিহাদুল কবির, বিপিএম, পিপিএম এর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিনিস্ট্রেশন অ্যান্ড ফিন্যান্স) হাসান মোঃ শওকত আলী, উপ-পুলিশ কমিশনার মোঃ জুলফিকার আলী হায়দার, মোহাম্মদ জাকির হােসেন মজুমদার, পিপিএম-সেবা, মোঃ আলী আশরাফ ভূঞা, বিপিএম-বার ও এস এম তানভীর আরাফাত পিপিএম-বার, সিআইডি’র প্রতিনিধি, শেবাচিম হাসপাতালের প্রতিনিধি, বিএমপি'র অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, র‌্যাব-৮ প্রতিনিধি, পিবিআই, টুরিস্ট পুলিশ, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, এপিবিএন ও অন্যান্য সংস্থার প্রতিনিধি।

সভার শুরুতেই সভাপতি বিগত মাসের খাতওয়ারী অপরাধ বিবরণীর সাথে পূর্ববর্তী মাস এবং পূর্বের বছরের সংশ্লিষ্ট মাসের খাতওয়ারী অপরাধ চিত্রের তুলনামূলক পর্যালোচনা করে আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সংশ্লিষ্ট সকলকে বিভিন্ন ধরনের গুরুত্বপূর্ণ দিক-নির্দেশনা প্রদান করেন।

এ সময় তিনি প্রো-একটিভ পুলিশিং এর উপর গুরুত্বারোপ করে মামলা তদন্ত, ওয়ারেন্ট তামিল, বি-রোল ইস্যু, সিডিএমএস ব্যবস্থাপনা, মাদক উদ্ধার, চুরি, দস্যুতা, ইভটিজিং, জঙ্গীবাদ, সাইবার ক্রাইম, বাল্য বিবাহ, কিশোর অপরাধ, পারিবারিক সহিংসতা, নারী ও শিশু নির্যাতন, ট্রাফিক ব্যবস্থাপনাসহ সমসাময়িক বিভিন্ন সমস্যা, আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা ইস্যুতে সংশ্লিষ্ট সকলকে প্রয়োজনীয় দিক-নির্দেশনা প্রদান করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে