আটোয়ারীতে ইউএনও কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত 

প্রকাশ | ১২ মার্চ ২০২৪, ১৫:৩২

আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি

খেলাধুলায় বাড়বে বল, মোবাইল ছেড়ে খেলতে চল” শ্লোগানকে সামনে রেখে পঞ্চগড়ের আটোয়ারীতে ইউএনও কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টেন ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা অফিসার্স ক্লাবের আয়োজনে সোমবার রাতে তারাবীর নামাজ শেষে পরিষদ চত্বরে এ খেলা অনুষ্ঠিত হয়। 

টানটান উত্তেজনা ও আনন্দঘন পরিবেশে ফাইনাল খেলায় ইউএনও রাসেদুল হাসান ও রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক, পঞ্চগড়, বোদা শাখার ব্যবস্থাপক হোসেন মো. আলমগীর জুটিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন রাধানগর ইউপি চেয়ারম্যান আবু জাহেদ ও রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক, পঞ্চগড়, বোদা শাখার কর্মকর্তা মুফাত হোসেন সুজন জুটি বা দল। অফিসার্স ক্লাবের সভাপতি ও ইউএনও রাসেদুল হাসানের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি  ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. তৌহিদুল ইসলাম। 

অন্যান্যের মধ্যে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. শাহাজাহান, অফিসার্স ক্লাবের সাধারণ সম্পাদক ও উপজেলা মডেল স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান ডা. মো. হুমায়ূন কবীর, আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মো. মুসা মিয়া, উপজেলা প্রকৌশলী মো. ফয়সাল, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা লতিফুর রহমান, রাধানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু জাহেদ সহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দল সহ বাকি খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। উল্লেখ্য, ইউএনও কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টটি গত ৪ ফেব্রুয়ারিতে শুভ উদ্বোধন হয়েছিল। এবারের টুর্ণামেন্টে উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা সহ সর্বমোট ১২টি দল খেলায় অংশগ্রহণ করেন।

যাযাদি/ এসএম