ফরিদপুরে রামকৃষ্ণ মিশন ও জেলা প্রশাসন স্কুলের পাশে শারমিন গ্রুপ

প্রকাশ | ২৪ অক্টোবর ২০২৩, ১২:১৪ | আপডেট: ২৪ অক্টোবর ২০২৩, ১২:৫৫

ফরিদপুর প্রতিনিধি

দাতব্য প্রতিষ্ঠান রামকৃষ্ণ মিশনের দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের পাশে দাঁড়িয়েছে শারমিন গ্রুপ। গুণগত ও মানসম্পন্ন শিক্ষার পরিবেশ নিশ্চিত করতে ফরিদপুর জেলা প্রশাসন স্কুল এন্ড কলেজকেও সহায়তা দিচ্ছে প্রতিষ্ঠানটি।  

রবিবার সন্ধ্যায় ফরিদপুরের রামকৃষ্ণ মিশনের কর্তৃপক্ষের হাতে প্রতিষ্ঠানটির শিক্ষা ও উন্নয়নমূলক খাতে নগদ ১০ লক্ষ  টাকা অনুদান প্রদান করেন শারমিন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ইসমাইল হোসেন। একই সময় তিনি ফরিদপুর শহরের অপর ধর্মীয় সেবামূলক প্রতিষ্ঠান গৌরগোপাল বিগ্রহ এস্টেটের জন্য অনুদানের এক লক্ষ টাকা তুলে দেন প্রতিষ্ঠানটির ট্রাষ্টি এডভোকেট সুবল চন্দ্র সাহার হাতে। 

এছাড়াও তিনি প্রতিষ্ঠানটিকে আগামী মাস থেকে আজীবন প্রতি মাসে ৫০ হাজার টাকা প্রদানের ঘোষণা দেন। ফরিদপুর শহরের চরকমলাপুর এলাকায় ইসমাইল হোসেনের নিজ বাসভবনে এই অনুদান প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফরিদপুর রামকৃষ্ণ মিশনের মহারাজ স্বামী  সুরবরানন্দ  ও স্বামী সুমধুরানন্দ। এসময় আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য  বিপুল ঘোষ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফারুক হোসেন, ফরিদপুর শহর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মনিরুজ্জামান মনির, ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এডভোকেট সুবল চন্দ্র সাহাসহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ সেখানে উপস্থিত ছিলেন।

এদিকে আজ সোমবার দুপুরে বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা  পরিচালনাকারী প্রতিষ্ঠান জেলা প্রশাসনকে ৫ লক্ষ টাকা অনুদান প্রদান করে শারমিন গ্রুপ। 

ফরিদপুরের জেলা প্রশাসক মো. কামরুল আহসান তালুকদারের  হাতে নগদ টাকা তুলে দেন শারমিন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো. ইসমাইল হোসেন। এটি গ্রুপের পক্ষ থেকে দ্বিতীয় অনুদান। এসময় জেলা প্রশাসন স্কুল এন্ড কলেজের শিক্ষক, জেলা প্রশাসনের কর্মকর্তা ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। 

যাযাদি/ এস