মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি চুয়াডাঙ্গা ইউনিটের ত্রি-বার্ষিক নিবার্চন অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার, চুয়াডাঙ্গা
  ০৩ ডিসেম্বর ২০২০, ১৯:২৩

বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি চুয়াডাঙ্গা ইউনিটের ত্রি-বার্ষিক নির্বাচনে সোহরাব-সোহেল পরিষদ থেকে ভাইস চেয়ারম্যানসহ ৩জন ও রশিদ-শাহান পরিষদ থেকে সাধারণ সম্পাদকসহ ৪জন বিজয়ী হয়েছেন। নির্বাচন পরিচালনা কমিটির প্রধান ও পাবলিক প্রসিকিউটরস এ্যাডভোকেট বেলাল হোসেন বুধবার রাত সাড়ে ৮টায় নির্বাচনের ফলাফল প্রকাশ করেন।

বুধবার চুয়াডাঙ্গা রেডক্রিসেন্ট চক্ষু হাসপাতাল ভবনে এ নিবার্চন অনুষ্ঠিত হয়। এদিন সকাল ৯টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহণ চলে। এ নিবার্চনে ১হাজার ৪৬৯জন ভোটারের মধ্যে ১ হাজার ৭৮জন ভোট প্রয়োগ করেন। নিবার্চনে প্রতিদ্বন্দ্বীতা করেন ভাইস চেয়ারম্যান পদে ২জন,সাধারণ সম্পাদক পদে ২জন ও কার্যনিবার্হী সদস্য ৫টি পদে ১০ জন।

নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে সোহরাব-সোহেল প্যানেল থেকে ৫১৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এ্যাডভোকেট সোহরাব হোসেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রশিদ-শাহান প্যানেলের এ্যাডভোকেট মোল্লা আব্দুর রশিদ পেয়েছেন ৪৭৫ ভোট। সাধারণ সম্পাদক পদে শহিদুল ইসলাম শাহান ৫৯৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন,তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সোহেল আকরাম পেয়েছেন ৩৯৭ ভোট।

কার্যনির্বাহী সদস্য হয়েছেন,এ্যাডভোকেট রফিকুল ইসলাম (৬০১ ভোট), এ্যাডভোকেট এম.এম.শাহাজহান মুকুল (৫৮৭ ভোট),এ্যাডভোকেট শফিকুল ইসলাম শফি(৫৬৩ ভোট),হাবিুল্লাহ জোয়ার্দ্দার ছটি (৫৩৫ ভোট) ও আসাদুজ্জামান কবির (৫১৫ ভোট)।

এ নির্বাচনের পাশাপাশি সকাল ১১টায় বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির চুয়াডাঙ্গা ইউনিট চত্বরে সোসাইটর ৪৬তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। ইউনিটের ও জেলা পরিষদের চেয়ারম্যান শেখ সামসুল আবেদীন খোকনের সভাপতিত্বে বার্ষিক সাধারণ সভায় মৃত্যুবরণকারী রেডক্রিসেন্টের আজীবন ও বার্ষিক সদস্য-সদস্যাদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করে শোক প্রস্তাব গ্রহণ করা হয়। সোসাইটির সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম শাহান ২০২০ সালের বার্ষিক প্রতিবেদন, আয়-ব্যয় প্রতিবেদন, অডিট রিপোর্ট, ২০২১ সালের বাজেট উপস্থাপন করেন।

নিবার্চন পরিচালনায় সহযোগিতা করেন এ্যাডভোকেট এম.এম.মনোয়ার হোসেন ও এ্যাডভোকেট আবু তালেব বিশ্বাস।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে