শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বোরহানউদ্দিন পৌর নির্বাচনে মেয়র রফিককে আ’লীগের একক প্রার্থী ঘোষণা, আনন্দ মিছিল

বোরহানউদ্দিন(ভোলা) প্রতিনিধি
  ০১ ডিসেম্বর ২০২০, ২১:৫৫

ভোলার বোরহানউদ্দিন পৌরসভা নির্বাচনে বর্তমান মেয়র ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলামকে একক প্রার্থী ঘোষণা করেছে উপজেলা ও পৌর আওয়ামী লীগ। আওয়ামী লীগের একাধিক সূত্র ওই তথ্য নিশ্চিত করেছে। ওই সংবাদ ছড়িয়ে পরার পর আনন্দ মিছিল করেছে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন।

মঙ্গলবার রাতে বোরহানউদ্দিন উপজেলা আ’লীগ কার্যালয়ে উপজেলা ও পৌর আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় ওই সিদ্ধান্ত নেয়া হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি জসিমউদ্দিন হায়দারের সভাপতিত্বে ওই সভায় প্রধান অতিথি হিসেবে ভোলা-২(বোরহানউদ্দিন-দৌলতখান)আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল জানান, আওয়ামীগের গঠনতন্ত্র অনুয়ায়ী সম্পূর্ণ গণতান্ত্রিক পদ্ধতিতে সবার মতামতের ভিত্তিতে মো. রফিকুল ইসলামকে আসছে পৌর নির্বাচনের জন্য একক প্রার্থী নির্বাচন করা হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি জসিমউদ্দিন হায়দার জানান, মো. রফিকুল ইসলামকে সবার সম্মিলিত সিদ্ধান্তে একক প্রার্থী নির্বাচন করা হয়েছে। এছাড়া ওই পদে আর কেউ প্রার্থীতা দাকি করেননি।

উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ.ন.ম আবদুল্লাহ জানান, তৃণমূলের এ মতামত আমরা সুপারিশ আকারে কেন্দ্রে পাঠিয়ে দিবো।

পৌর আওয়ামী লীগের সভাপতি মো. আহসান পাটোয়ারী জানান, তৃণমূলের যথার্থ প্রার্থী নির্বাচনের ফলে পৌর নির্বাচনে আমরা একধাপ এগিয়ে রয়েছি।

এদিকে একক প্রার্থী ঘোষণার সংবাদে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা,কর্মী ও সমর্থকরা মিছিল বের করে পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে