বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

কুষ্টিয়ায় আন্তঃজেলা ডাকাত দলের তিন সদস্য আটক

কুষ্টিয়া প্রতিনিধি
  ৩০ নভেম্বর ২০২০, ১৬:৪৮

কুষ্টিয়ায় দুটি বিদেশী পিস্তল, ওয়াকিটকি, হাতকড়া এবং সেনা সদস্যের পোশাক এবং বিভিন্ন ধরনের পুলিশী কাজে ব্যাবহারিত জিনিষ এবং একটি প্রাইভেটকারসহ ডিবি পুলিশ ও র‌্যাব পরিচয়দানকারী আন্তজেলা ডাকাত দলে তিন সদস্যকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলো সাভার সোনালী ব্যাংক কলোনী এলাকার মৃত জমির খানের পুত্র আরিফুল ইসলাম, ঢাকা ডিএমপি’র জুরাইন এলাকার তোফাজ্জেল হকের পুত্র খোকন ওরফে জামাল মিয়া এবং মুন্সিগঞ্জের আব্দুর রব এর পুত্র হারুন আলী।

গত কাল রবিবার জেলার ভেড়ামারার বারোমাইল এলাকা থেকে তাদের আটক করে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল। এসময় আটকৃতদের কাছ থেকে দুটি বিদেশী পিস্তল ৪ রাউন্ড গুলি, হাতকড়া, ওয়াকিটকি, সেনাবাহিনীর পোশাক, বুট, নগদ ৯২ হাজার টাকা একটি প্রাইভেট কার উদ্ধার করে পুলিশ।

পুলিশের দাবি আটককৃতরা সবাই আন্তঃজেলা ডাকাত দলের সদস্য, তারা ডিবি এবং র‌্যাবের পরিচয়ে বিভিন্ন জায়গায় ছিনতাই এবং ডাকাতি করতো।

আজ বেলা ১১ টার সময় কুষ্টিয়ার পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিং এ এসব তথ্য জানান কুষ্টিয়ার পুলিশ সুপার এস এম তানভির আরাফাত।

পুলিশ সুপার জানান, গত কয়েক দিনে কুষ্টিয়ার বিভিন্ন এলাকায় আইন শৃংখলা বাহিনির পরিচয়ে বেশ কয়েকটি ছিনতাই এবং ডাকাতির ঘটনা ঘটে। এর পর থেকে কুষ্টিয়ার গোয়েন্দা পুলিশের একটি দল প্রযুক্তির ব্যাবহার সহ বিভিন্ন পন্থায় এই চক্রটিকে ধরার জন্য ফাদ পাতে। পরে গতকাল রাত সাড়ে ৯ টার দিকে জেলার ভেড়ামারার ১২ মাইল নামক স্থানে ডাকাতী করার প্রস্তুতী নেয়ার সময় তাদেরকে হাতে নাতে আটক করা হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে