বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

মান্দায় অতর্কিত হামলা করে টাকা ছিনতাই

মান্দা (নওগাঁ) প্রতিনিধি
  ৩০ নভেম্বর ২০২০, ১৬:৩০

নওগাঁর মান্দায় আব্দুল্লাহ আল মামুন ওরফে কাজল (৫৭) নামে এক ব্যাক্তির উপর অতর্কিতভাবে হামলা চালিয়ে মারপিটসহ ৯০ হাজার টাকা কেড়ে নেয়া হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে । ঘটনাটি ঘটেছে উপজেলার চৌবাড়িয়া বাজারে।

এ ঘটনায় গত রবিবার (২৯ নভেম্বর) সন্ধ্যায় আহত আব্দুল্লাহ আল মামুন ওরফে কাজল মান্দা থানায় ২ জনকে আসামী করে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযুক্তরা হলেন, একই এলাকার মৃত সিরাজ উদ্দিন প্রামানিকের ছেলে রিপন হোসেন (৩৫) এবং রাজিব হোসেন (৩২)।

আহত আব্দুল্লাহ আল মামুন ওরফে কাজল জানান, আমি গত রবিবার সন্ধ্যায় চৌবাড়িয়া বাজারে হোসেনের চায়ের দোকানে বসে চা খাচ্ছিলাম। এমন সময় কোন কথা ছাড়াই অভিযুক্ত রিপন আমার ডান গালে চর মারে । এরপর আমি এবং আমার ছেলে চরের প্রতিবাদ করায় একই এলাকার মৃত সিরাজ উদ্দিন প্রামানিকের ছেলে রিপন হোসেন এবং রাজিব হোসেন তার উপর অতর্কিতভাবে হামলা চালিয়ে তাকে গুরুতর জখম করাসহ ৯০ হাজার টাকা কেড়ে নেয়। তাদের অভিযোগ যে, আমি না কি আশা ব্যাংকের ম্যনেজারকে বলেছি যে, অভিযুক্ত রিপন কিস্তির টাকা দিতে পারবে না। আদৌ আমি একথা বলিনি। আমার বিরুদ্ধে এই মিথ্যা অভিযোগ এনে আমাকে অন্যায়ভাবে মারপিট করা হয়েছে। এতে আমি ব্যাপকভাবে আহত হই। এরপর স্থানীয়রা আহত কাজলকে উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করিয়ে দেন।

এব্যাপারে মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান জানান, অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে