শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

শ্রীপুরে বিকাশ এজেন্টের টাকা ছিনতাই, আটক ২

আলফাজ সরকার আকাশ, শ্রীপুর
  ২৮ নভেম্বর ২০২০, ২০:২০

গাজীপুরের শ্রীপুর উপজেলার বরমী বাজারের বিকাশ এজেন্ট এবাদুল্লাহ নামের একজনকে আহত করে টাকা ছিনতাইয়ের ঘটনায় দুজনকে আটক করে পুলিশে দিয়েছে জনতা।

শুক্রবার রাতে উপজেলার বরমী ইউনিয়নের বরকুল এলাকায় এ ঘটনা ঘটে।

আটককৃতরা হলেন, বরমী পাঠানটেক গ্রামের মফিজ উদ্দিনের ছেলে রাকিব (২৪), ময়মনসিংহের পাগলা থানার সাধুয়া পশ্চিমপাড়া গ্রামের সোনা মিয়া খলিফার ছেলে নাঈম (২১)।

আহত ব্যবসায়ী এবাদুল্লাহ (৩২) বরমী বরকুল গ্রামের আজিম উল্লাহর ছেলে।

ভুক্তভোগীর স্বজনরা জানান, শুক্রবার রাত ১২ টার দিকে দোকান বন্ধ করে বাড়িতে যাওয়ার পথে বরকুল এলাকায় আগে থেকে ওৎপেতে থাকা ছিনতাইকারীরা হেলমেট পরিহিত মোটরসাইকেল আরোহী এবাদুল্লার মাথায় লাঠি দিয়ে সজোরে আঘাত করে। এতে সে ছিটকে পড়ে মুখের অংশে গুরুতর আঘাতে তার ৬টি দাঁত পড়ে যায়। এসময় ছিনতাইকারীরা তার সাথে থাকা টাকা ও মোবাইলের ব্যাগ নিয়ে দৌড়ে পালিয়ে যায়।

এবাদুল্লাহর ডাকচিৎকারে তার স্বজনরা এগিয়ে এসে ছিনতাইকারীদের পিছনে ছুটে স্থানীয় শাখা নদীর পাড়ে গিয়ে মানুষের পায়ের ছাপ দেখতে পায়। পরে নদীর ওপারে থাকা জনৈক ব্যক্তি জানায় কিছুক্ষন আগে দুজন লোক একটি ব্যাগসহ নদী পার হয়েছে। পরে তারা তাদের কাছে গিয়ে দুজন লোকের পরিচয় জেনে রাকিবের বাড়িতে যায়। ঘরে রাকিব ও নাইমকে দেখতে পেয়ে জিজ্ঞেস করার একপর্যায়ে নাঈমের কাছ থেকে মোবাইল সহ ব্যাগ পাওয়া যায়। পরে রাকিব ছিনতাইয়ের ঘটনা স্বীকার করে তার স্ত্রীর মাধ্যমে ঘর থেকে ৬ লাখ ৮০ হাজার টাকা ফেরত দেয়। এ ঘটনায় পুলিশে খবর দিলে তাদেরকে থানা হেফাজতে নেয়া হয়।

শ্রীপুর মডেল থানার কর্তব্যরত অফিসার উপ-পরিদর্শক (এসআই) নাজমুল হক জানান, এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে, মামলায় গ্রেফতার দেখিয়ে অভিযুক্তদের রবিবার বিজ্ঞ আদালতে পাঠানো হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে