বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

শ্রীপুরে টিভি দেখতে গিয়ে আহত ৭

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি
  ২৮ নভেম্বর ২০২০, ১৮:১২
শ্রীপুরে টিভি দেখতে গিয়ে আহত ৭

গাজীপুরের শ্রীপুরে দোকানের টেলিভিশনে ক্রিকেট খেলা দেখতে গিয়ে হামলার শিকার হয়েছেন আনিছ (২৫) নামের এক যুবক। এসময় তাকে উদ্ধার করতে গিয়ে আহত হয়েছেন মা-বাবাসহ তার পরিবারের আরও ৬ সদস্য।

শুক্রবার রাত এগারোটার দিকে উপজেলার বরমী ইউনিয়নের হরতকিরটেক গ্রামে এ ঘটনা ঘটে। এ বিষয়ে শনিবার দুপুরে আহতদের পরিবারের সদস্য মোঃ বাবুল মিয়া বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্তরা হলেন, ওই গ্রামের আনিছ মিয়া (৪০), আলতাফ (২৪), ফালু (৬০),রুবেল (৩৮), শহিদুল ইসলাম (২৫) আল আমিন (২৭)সহ অজ্ঞাত ৪/৫ জন।

থানায় দেয়া অভিযোগ সুত্রে জানা যায়, শুক্রবার রাত ১১টার দিকে আনিছ ওই এলাকার মতিন মিয়ার দোকানে টিভিতে ক্রিকেট খেলা দেখে বাড়ীতে ফেরার পথে দোকান সংলগ্ন স্থানে অভিযুক্তরা পথরোধ করে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তার উপর হামলা করে । এসময় আনিছের ডাক চিৎকারে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করতে এগিয়ে আসলে তাদের মধ্যে আনিছের জেঠাতো ভাই রাজু (২৭), চাচী মনোয়ারা বেগম (৬০), বড় বোন সাজেদা খাতুন (৩০), ভগ্নিপতি সালা উদ্দিন, আনিছের পিতা বারেক মিয়া ও মা বকুলা বেগম আহত হয়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে। এ রিপোর্ট লিখা পর্যন্ত তারা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাদের মধ্যে সাজেদা ও রাজু’র অবস্থা গুরুতর বলে জানিয়েছেন চিকিৎসকরা।

আহত আনিছ জানান, দীর্ঘদিন ধরেই নানা বিষয় নিয়ে অভিযুক্তরা আমাদের পরিবারের সাথে ঝগড়াঝাটি করছে। ওই রাতে খেলা দেখার সময় আমাকে অযথা গালি দিয়ে চলে যায়। পরে আমি বাড়ীতে যেতে চাইলে সকলে মিলে আমার উপর হামলা চালায়। এ ঘটনায় অভিযুক্তদের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাদের বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন জানায়, টেলিভিশনে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে স্থানীয় যুবকরা জুয়া খেলায় লিপ্ত হচ্ছে। এ নিয়ে প্রায়ই তাদের মধ্যে কথা কাটাকাটি হয়ে মারামারি দেখা দেয়।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্তের পর যথাযথ আইনী প্রক্রিয়া গ্রহন করা হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে