বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সোনাইমুড়ীতে প্রেমের বলি কাশেম!

সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি
  ২৮ নভেম্বর ২০২০, ১৭:৪৭

যুবকটির নাম আবুল কাশেম। বয়স আনুমানিক ২৬ বছর। সে দীর্ঘ ২ বছর পূর্বে পাশের বাড়ির ডেকারেশন ব্যবসায়ী সিরাজ মিয়ার দোকানে কাজ করত। কাজের সুবাদে তাঁর মেয়ে সাথি আক্তারকে দেখে পছন্দ হয়। এক পর্যায় মেয়েটিও তাকে পছন্দ করে। দীর্ঘদিন চলে তাদের প্রেমের সম্পর্ক।

এরপর যুবকটি ঐ পরিবারের কাছে বিয়ের প্রস্তাব দিলে গরীব হওয়ায় তা প্রত্যাখান করায় তার ভাগ্যের চাঁকা ঘুরাতে প্রবাসে পাড়ি জমায়। সেখানে গিয়েও যুবকটি সাথি আক্তারের সাথে মোবাইলে প্রতিনিয়ত কথা বলত।

বিগত ৬ মাস পূর্বে প্রেমের টানে দেশে ফিরে এসে সিএনজি চালিয়ে জীবিকা নির্বাহ করে আসছিল। আর তার উপার্জিত অর্থ প্রেমিকার পিছনে ব্যয় করত। বিগত ১৫ নভেম্বর তার মা শাসছুন নাহার পারিবারিক ভাবে বিয়ে করাতে সিরাজ মিয়ার কাছে প্রস্তাব পাঠায়। তাদের পরিবার নিম্নবিত্ত হওয়ায় বিয়ের প্রস্তাব প্রত্যাখান করা হয়। পরে প্রেমিকার পরিবার তড়িগড়ি করে অন্যত্র বিবাহ দেওয়ার সিদ্ধান্ত করে। এই খবর শুনে ও প্রেমিকা সাথি আক্তার তার প্রেম প্রত্যাখান করায় শনিবার সকাল ১০টার দিকে প্রেমিকার বাড়ির সামনে জুলফিকার আলীর নবনির্মিত দালানের পাশে আম গাছে ফাঁস দিয়ে আবুল কাশেম আত্মহত্যা করে। সে উপজেলার পাপুয়া গ্রামের মৃত দাইয়া মিয়ার পুত্র।

খবর পেয়ে সোনাইমুড়ী থানার ওসি গিয়াস উদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

প্রেমিকা সাথি আক্তারের পিতা সিরাজ মিয়া জানান, তার মেয়ে সোনাইমুড়ী হামিদিয়া আলিয়া মাদ্রাসার এইচএসসি ১ম বর্ষের ছাত্রী। তার বিয়ে যুক্তরাষ্ট্র প্রবাসী এক যুবকের সাথে ঠিক হয়েছে। নিহত আবুল কাশেম তার দোকানে কাজ করত। তবে তার মেয়ের সাথে প্রেমের কোন সম্পর্ক নেই।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে