শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সোনাইমুড়ীতে খেলার মাঠ নিয়ে সন্ত্রাসী হামলায় স্কুল ছাত্রসহ আহত ৪

খোরশেদ আলম, সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি
  ২৫ নভেম্বর ২০২০, ১৭:৩৯

নোয়াখালীর সোনাইমুড়ীতে সন্ত্রাসী হামলায় এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে স্কুল ছাত্রসহ ৪ বন্ধুকে আহত করেছে সন্ত্রাসীরা। ঘটনাটি ঘটেছে বুধবার সকাল ১১টার দিকে কালুয়াই গ্রামের নিলামহাট উচ্চ বিদ্যালয় মাঠে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, উপজেলার কালুয়াই গ্রামের শামছুল হকের পুত্র ইব্রাহিম খলিল (১৭) স্থানীয় নিলামহাট উচ্চ বিদ্যালয়ে ৭ম শ্রেণিতে অধ্যয়নরত। স্কুলের পাশেই তার বাড়ি হওয়ায় অন্যান্য সহপাঠীদের নিয়ে স্কুলের মাঠে বিকেলে খেলতে যায়। একই এলাকার মোস্তফা মিয়ার পুত্র বখাটে ফারুক, রোমান ও আরমান আধিপাত্য বিস্তার করে খেলার মাঠে ছাত্রদের খেলতে না দিয়ে তারা দখল করে খেলাধুলা করে।

বুধবার সকাল ১১টার দিকে এ নিয়ে ইব্রাহিম খলিল, তার সহপাঠী দিদারুল আলম, সাগর ও আরমান বাধা প্রদান করলে উক্ত বখাটেরা বহিরাগত সন্ত্রাসী এনে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তাদের উপর অতর্কিতভাবে হামলা চালিয়ে এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে আহত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করেন। এ ঘটনায় স্কুল ছাত্র ইব্রাহিম খলিল বাদী হয়ে সোনাইমুড়ী থানায় ৪জনকে এজাহার নামীয় ও অজ্ঞাতনামা ৫/৬জনকে বিবাদী করে একটি মামলা দায়ের করেছেন।

সোনাইমুড়ী থানার ওসি গিয়াস উদ্দিন উক্ত বিষয়ে প্রতিবেদককে জানান, খেলার মাঠ নিয়ে সংঘর্ষের ঘটনায় থানায় মামলা হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

নিলামহাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাফর উল্যা জানান, খেলার মাঠ নিয়ে ছাত্র ও বহিরাগতদের মধ্যে বিরোধ চলে আসছিল। এ নিয়ে সংঘর্ষ হয়। থানায় মামলা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে