বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

শিক্ষার্থীরা নিয়মিত খেলাধুলা করলে শরীর ভালো থাকে : হুইপ আতিক

তপু সরকার হারুন, শেরপুর প্রতিনিধি
  ২৪ নভেম্বর ২০২০, ২১:০৫

জাতীয় সংসদের হুইপ মোঃ আতিউর রহমান আতিক বলেছেন, আমি একজন ফুটবল খেলোয়াড় হলেও সব খেলাই পছন্দ করি। ছেলেমেয়েরা লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা করলে শরীর ও মন ভলো থাকে। প্রতিটি ছেলেমেয়ের খেলাধুলা করা উচিত। মাঠের অভাবে খেলাধুলা বন্ধ থাকবে সেটা হতে পারে না।

মঙ্গলবার সকালে, শেরপুরে নিজাম উদ্দিন আহম্মদ মডেল কলেজের খেলার মাঠ পরিদর্শন কালে এ তথা বলেন তিনি। খেলার মাঠ উপযুক্ত পরিমাপে সঠিক না হওয়ায়, আন্তর্জাতিক ফুটবল মাঠের সমপরিমাণ মাপে করার ব্যবস্থা করে দেন হুইপ। উক্ত মাঠের জমি ক্রয় এবং মাঠ প্রস্তুতের সকল অর্থের ব্যবস্থা করে দিবেন বলেও আশ্বাস প্রদান করেন হুইপ আতিক।

তিনি বলেন, আমি যে সকল শিক্ষা প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করেছি সেখানে খেলার মাঠ যেন থাকে সেদিকে লক্ষ্য রেখেছি। শিক্ষকদেরও লক্ষ্য রাখতে হবে ছাত্রছাত্রীরা যেন নিয়মিত খেলাধুলা করে। প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানের বার্ষিক ক্রীড়ার ব্যবস্থা রাখতে হবে।

পরে ২০১৯-২০২০ অর্থ বছরে এলজিএসপি-৩ এর আওতায় মুজিববর্ষ উপলক্ষে পাকুরিয়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব হায়দার আলীর সভাপতিত্বে ও নিজাম উদ্দিন কলেজের অধ্যক্ষ মোঃ সাইদুল ইসলাম সাঈদের সঞ্চালনায় কলেজের ছাত্রীদের মাঝে ব্যাগ, স্যানেটারি ন্যাপকিন ও সাবান বিতরণ করেন ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন আতিউর রহমান আতিক। শেষে কলেজ মাঠে ভলিবল খেলার উদ্বোধন করেন তিনি। এ সময় শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ মোফাজ্জল হোসেনসহ ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দগণ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে