বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭

ডুমুরিয়ায় ইউএনওকে বিদায়ী সংবর্ধনা

ডুমুরিয়ায় ইউএনওকে বিদায়ী সংবর্ধনা

রংপুরে অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে সদ্য পদোন্নতিপ্রাপ্ত জননন্দিত ডুমুরিয়া উপজেলা নির্বাহী অফিসার মোছা. শাহনাজ বেগমকে বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়েছে। উপজেলা অফিসার্স ক্লাবের আয়োজনে শনিবার দুপুরে এ সংবর্ধনা দেওয়া হয়।

এ সময়ে প্রধান অতিথি ছিলেন সাবেক মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ এমপি। ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার (এসিল্যান্ড) ডা. সঞ্জীব দাশের সভাপতিত্বে সভায় বিদায়ী ইউএনও তার বক্তব্যে বলেন, আমি গত আড়াই বছর ডুমুরিয়ায় কর্মযজ্ঞে যে সফলতা পেয়েছি, তার বড় অবদান এমপি স্যারের। মূলত তার আলোয় ডুমুরিয়া আলোকিত।

এমপি নারায়ণ চন্দ্র চন্দ বলেন, আপনি (বিদায়ী ইউএনও) আন্তরিকতা ও দরদ দিয়ে ডুমুরিয়ায় কাজ করেছেন। যার ফলে সবাই আজ গুণের প্রশংসা করছেন। তিনি বলেন, মেয়েরা যে পারেন, সেটা কিন্তু জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেখিয়ে যাচ্ছেন। তার পিতার স্বপ্ন পূরণ করছেন।

আরও বক্তব্য দেন, উপজেলা চেয়ারম্যান এজাজ আহমেদ, ভাইস চেয়ারম্যান গাজী আব্দুল হালিম ও শারমীনা পারভীন, আ’লীগ নেতা শাহনেওয়াজ জোয়াদ্দার, পিআইও মো. আশরাফ হোসেন, মাধ্যমিক শিক্ষা অফিসার শেখ ফিরোজ আহমেদ, সিনিয়র মৎস্য কর্মকর্তা আবু বকর সিদ্দিকী, সমবায় কর্মকর্তা এফএম সেলিম আখতার, সমাজসেবা কর্মকর্তা সুব্রত রায়, নির্বাচন অফিসার শেখ জাহিদুর রহমান, যুবউন্নয়ন কর্মকর্তা এসএম কামরুজ্জামান, মহিলাবিষয়ক কর্মকর্তা রীনা মজুমদার, ডিজিএম আব্দুল মতিন, পল্লী দারিদ্র্য কর্মকর্তা প্রতাপ চন্দ্র দাস, ফরেস্টার ফুরকানুল আলম, সোনালী ব্যাংক ব্যবস্থাপক মৃণাল কান্তি রায়, সমাজসেবক আছফার জোয়াদ্দার, ইউআরসি মনির হোসেন, সাংবাদিক সুব্রত ফৌজদার, ছাত্রলীগের খান আবুল বাশার প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2020

Design and developed by Orangebd


উপরে