বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭

লালমনিরহাটে বুড়িমারী ঘটনাস্থল পরিদশনে বিভাগীয় কমিশনার ও ডিআইজি

লালমনিরহাটে বুড়িমারী ঘটনাস্থল পরিদশনে বিভাগীয় কমিশনার ও ডিআইজি

শনিবার লালমনিরহাটের পাটগ্রামের বুড়িমারী কোরআন শরীফ অবমাননার দায়ে মাহমুদুন্নবী জুয়েলকে হত্যা ও পরবর্তীতে তাকে আগুনে পুড়িয়ে হত্যার স্থান পরিদর্শন করেন বিভাগীয় কমিশনার মোঃ আঃ ওয়াহেদ মিয়া রংপুর ও রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্জ। সাথে উপস্থিত ছিলেন লালমনিরহাট জেলা প্রশাসক মোঃ আবু জাফর, পুলিশ সুপার আবিদা সুলতানা, পাটগ্রাম উপজেলা চেয়ারম্যান রুহুল আমীন বাবুল, উপজেলা নির্বাহী অফিসার কামরুন্নাহার।

পরে পাটগ্রাম উপজেলা পরিষদ মিলনায়তনে পাটগ্রাম উপজেলার সকল মসজিদের ঈমাম মোয়াজ্জেনদের নিয়ে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। সেখানে ধর্মীয় অনভূতিতে যাতে কোন ধরণের আঘাত না হানে সে বিষয়ে সজাগ করাসহ বিভিন্ন ধরণের সচেতনতামূলক বক্তব্য প্রদান করেন।

পরে বিভাগীয় কমিশনার সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, ছোট একটি ঘটনাকে কেন্দ্র করে এত বড় হবে সেটি উপস্থিত প্রশাসন তাৎক্ষনিক ভাবে সামাল দিতে না পারলে এ ঘটনাটি ঘটে। ঘটনাটি তদন্তনাধীন রয়েছে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে। রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্জ বলেন, এ ঘটনায় ৩ টি মামলা হয়েছে আবু সাঈদ নেওয়াজ নিশাদ বাদী হয়ে ২২ জনের নামসহ অজ্ঞাত ৫ শত জনের নামে একটি হত্যা মামলা দায়ের করেন। আজ দুপুর পর্যন্ত ৭জনকে গ্রেফতারের করেছে পুলিশ। এদিকে নিহতের ভাই সাইফুল আলম বিপ্লব ও পাটগ্রসম থানার এসআই শাহজাহান বাদী হয়ে একটি করে মামলা দায়ের করেছেন। তবে সবগুলো মামলাই প্রকিয়াধীন আছে। তদন্তনাধীন থাকায় এখনে কিছু বলা যাচ্ছে না।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2020

Design and developed by Orangebd


উপরে