মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭

মেয়ে মেয়ে প্রেম, অতঃপর জেল হাজতে !

মেয়ে মেয়ে প্রেম, অতঃপর জেল হাজতে !

পটুয়াখালীর বাউফলে মেয়ে মেয়ে প্রেম। দুইজনই এক অপরের সাথে ‘প্রেমের’ সম্পর্কে জড়িয়ে পড়েন। তারা একে অপরকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়ে ঘর ছেড়ে ঢাকা পালিয়ে যায়। কিন্তু এ ঘটনায় বাধ সাধেআইন শৃঙ্গলা বাহিনী।

এক মেয়ের বাবার অভিযোগে আইন শৃঙ্গলা বাহিনীর সদস্যরা বুধবার সকালে তাদের পটুয়াখালী থেকে আটক করেন। এর মধ্যে একজনকে আদালতের মাধ্যমে পটুয়াখী জেল হাজতে পাঠানো হয়েছে। অপরজনকে আপাতত পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

জানা গেছে, বাউফলের জনৈক ব্যাক্তি গলাচিপা উপজেলায় একটি এনজিওতে চাকরি করার সুবাধে পরিবার নিয়ে ওখানেই বসবাস করতো। ওই ব্যক্তির দশম শ্রেণীর পড়ুয়া এক কন্যার সাথে ওই উপজেলার অপর এক ব্যক্তির ইন্টার পাশ কন্যার বন্ধুত্বর সম্পর্ক গড়ে উঠে।

এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠলে তারা ঘর বাধার স্বপ্ন দেখেন এবং ২৪ অক্টোবর বাড়ি ছেড়ে ঢাকা পালিয়ে যান। এ ঘটনায় বাউফলের ওই ব্যক্তি একই দিন রাতে গলাচিপার ওই ব্যক্তির কন্যাকে আসামী করে বাউফল থানায় একটি মামলা করেন। (মামলা নং ২৫ তারিখ ২৪/১০/২১০২০) ওই দুই কন্যা বুধবার সকালে ঢাকা থেকে যাত্রীবাহি একটি দোতালা লঞ্চযোগে পটুয়াখালী এসে নামলে গোপন সূত্রে খবর পেয়ে র‍্যাব-৮ সদস্যরা তাদের আটক করে বাউফল থানা পুলিশের কাছে সোপর্দ করে। এর মধ্যে গলাচিপার ওই কন্যাকে ওই দিন আদালতের মাধ্যমে পটুয়াখালী জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2020

Design and developed by Orangebd


উপরে